সুত্রাপুরে বিদেশি পিস্তলসহ অস্ত্রধারী সন্ত্রাসী রাতুল গ্রেফতার

0
92

এস,এম,মনির হোসেন জীবন : র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০) এর একটি দল রাজধানী সুত্রাপুর থানার রোকনপুর এলাকায় গোপনে অভিযান চালিয়ে বিদেশি পিস্তলসহ অস্ত্রধারী সন্ত্রাসী মোঃ রাতুল (৩০)কে গ্রেফতার করেছে। আজ রোববার র‌্যাব-১০ এর গনমাধ্যম শাখা থেকে পাঠানো এক সংবাদ বিঞ্জপ্তিতে এতথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, শনিবার সন্ধ্যা ৬টার দিকে র‌্যাব-১০ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার সুত্রাপুর থানার রোকনপুর সাকিনস্থ কাজী আব্দুল রউফ রোড এলাকায় অভিযান চালায়।

অভিযানকালে র‌্যাব সদস্যরা একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন ও এক রাউন্ড গুলি সহ একজন অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করে।

সংবাদ বিঞ্জপ্তিতে আরও বলা হয়, গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ রাতুল (৩০), পিতা- মৃত মনির উদ্দিন ওরফে মনা, ঠিকানা- ২২, নবদ্বীপ বসক লেন, (মহানগরী কলেজ গলি), থানা- সুত্রাপুর, ঢাকা। এসময় তার নিকট থেকে দু’টি মোবাইল ফোন ও নগদ চারশত ত্রিশ টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত আসামী পেশাদার অস্ত্রধারী সন্ত্রাসী। সে দীর্ঘদিন যাবত ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকায় অস্ত্রের ভয় দেখিয়ে চাঁদাবাজি, ছিনতাই সহ বিভিন্ন ধরণের সন্ত্রাসী কার্যকলাপ করে আসছিল।

গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।