দৌলতপুর মুক্তিধাম আখড়াবাড়ি ও দরবার শরিফের ৩১তম বাৎসরিক সাধুসভা ও মহতী অনুষ্ঠান

0
119

উল্লাপাড়া প্রতিনিধি : সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার দৌলতপুর মুক্তিধাম আখড়াবাড়ি ও দরবার শরিফের ৩১তম বাৎসরিক সাধুসভা ও মহতী অনুষ্ঠান আগামী (৫ ডিসেম্বর) শনিবার অনুষ্ঠিত হবে। দরবেশ লালমিয়া সাইজি’র শিষ্য ও ভক্তবৃন্দ এ অনুষ্ঠানের আয়োজন করেছেন।

সার্বিক ব্যবস্থাপনা ও আয়োজক কমিটির প্রধান মাহ্দী হাসান আনান জানান, দরবেশ লালমিয়া সাইঁজি’র ৩১তম বাৎসরিক সাধুসভা ও মহতী অনুষ্ঠান আগামী (৫ ডিসেম্বর) শনিবার সন্ধায় রাতব্যাপী অনুষ্ঠিত হবে। দরবারের সকল শিষ্য ও ভক্তবৃন্দ স্বাস্থ্যবিধি মেনে এ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। এটি একটি ধুমপান, মাদক ও রাজনীতিমুক্ত অসাম্প্রদায়িক চেতনার ভাবচর্চা কেন্দ্র। মহতী অনুষ্ঠানে বিশিষ্ট সমাজসেবক আলম হোসেন সরদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন – দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশিকুর রহমান লাজুক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দৌলতপুর ইউপি সদস্য আলতাফ হোসেন।

আয়োজক কমিটির পক্ষ থেকে সকল শিষ্য ও ভক্তবৃন্দকে উপস্থিত থেকে অনুষ্ঠানটি সফল করার জন্য অনুরোধ করা হইল। লোকেশান- বাসে সিরাজগঞ্জের কড্ডার মোড় / ট্রেনে সদানন্দপুর শহীদ এম. মুনসুর আলী স্টেশনে নেমে সি এন জি/অটোরিক্সা যোগে বেলকুচি “মুকুন্দগাতি” নামতে হবে। মুকুন্দগাতি থেকে অটোভ্যানে দৌলতপুর বাজারে এলেই মুক্তিধাম আখড়াবাড়ি ও দরবার শরিফ। গ্রামঃ দৌলতপুর কলেজপাড়া, ডাকঘরঃ দৌলতপুর, উপজেলাঃ বেলকুচি জেলাঃ সিরাজগঞ্জ। প্রয়োজনে- ০১৮১৮৮৫২৯৭৪।