ভিডিও কনফারেন্সের মাধ্যমে হিজলায় কৃষি মেলার উদ্বোধন করলেন পংকজ নাথ

0
96

হিজলা প্রতিনিধিঃ বরিশালের হিজলা উপজেলা প্রশাসন ও কৃষি অধিদপ্তরের উদ্যোগে কৃষি মেলা ও কৃষকদের মাঝে প্রণোদনা বিতরণ অনুষ্ঠান ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করলেন সাংসদ পংকজ নাথ। ১ ডিসেম্বর সকাল ১১ টায় উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত কৃষি মেলার আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার বকুল চন্দ্র কবিরাজ।

প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব বেলায়েত হোসেন ঢালী, বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলতাব হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, গুয়াবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপাদক্ষ শাহজাহান তালুকদার, মেমানিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার নাসির উদ্দিন, উপজেলা প্রাণিসম্পদ অফিসার সুশান্ত কুমার দাস, সমাজসেবা কর্মকর্তা কারিজুল ইসলাম।

সভা পরিচালনা করেন উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার মোহাম্মদ খালেদিন আনাম। সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ আহসানুল হাবিব আল আজাদ জনি। প্রণোদনার মাঝে ছিল, এলএলপি সেচ পাম্প ১০টি,১১৫০ জন কৃষকের মাঝে রবি শস্য বীজ বিতরণ, ৯৭০ জনের বোরো হাইব্রিড ধানের বীজ দেয়া দেয়া সহ উপজেলা চত্বরে বিভিন্ন স্টল নির্মাণ করে প্রদর্শনী করা হয় কৃষি যন্ত্রপাতি এবং তার ব্যবহার সম্পর্কে চিত্র তুলে ধরে প্রদর্শনী করা হয়। উদ্বোধনের প্রথম দিনেই কৃষকদের মাঝে সারা জাগে অসংখ্য কৃষক স্টল পরিদর্শন করেন।