কালীগঞ্জে দিনব্যাপী বিজ্ঞান মেলার উদ্বোধন

0
78

মানিক ঘোষ নিজস্ব প্রতিনিধি: বিজ্ঞান ও প্রযক্তি বিশ্ববিদ্যালয়ের সহযোগিতায় ঝিনাইদহের কালীগঞ্জে বিজ্ঞান মেলার উদ্বোধন করা হয়েছে। সোমবার কালীগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদের হলরুমে দিনব্যাপী আয়োজিত মেলার উদ্বোধন করেন প্রধান অতিথি ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজিম আনার।

এ উপলক্ষে উপজেলা নির্বাহী অফিসার সুবর্না রানী সাহার সভাপতিত্বে উদ্বোধন অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দীক ঠান্ডু, ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী ও শাহানাজ পারভিন।

দিনব্যাপী অনুষ্টিত এ বিজ্ঞান মেলাতে সিনিয়র গ্রæপে- মাহতাব উদ্দিন ডিগ্রি কলেজ, এ এন্ড এফ মহিলা কলেজ ও শহীদ নুর আলী কলেজ এবং সরকারী নলডাাঙ্গা ভূষন স্কুল, বালিয়াডাঙ্গা এম এস, কোলা ইউনাইটেড , রোস্তম আলী মাধ্যমিক, মোচিক বিদ্যালয়, সলিমুন্নেছা বালিকা বিদ্যালয় ও হাট বারোবাজার মাধ্যমিক বিদ্যালয় অংশগ্রহন করে।এছাড়াও বিশেষ গ্রæপে আর্টস টেকনিক্যাল ক্লাব ও কালীগঞ্জ ষ্টুডেন্ট এসোসিয়েশন নামে আরো দুটি ক্লাব অংশ নেয়।

মেলার অংশগ্রহনকৃতদের মধ্যে বিচারকদের রায়ে সিনিয়র গ্রুপে- মাহতাব উদ্দিন কলেজ, জুনিয়র গ্রুপে-বারিয়াডাঙ্গা স্কুল ও বিশেষ গ্রুপে- কালীগঞ্জ ষ্টুডেন্ট এ্যাসোসিয়েশন প্রথম স্থান অধিকার করেন।