রাজধানীতে ৪৪০০ পিস ইয়াবা ও ১০০শ বোতল ফেন্সিডিলসহ চার মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

0
88

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর যাত্রাবাড়ী থানার কাজলা একতা ফল মার্কেট ও হাজারীবাগ থানার বেড়িবাঁধ সংলগ্ন সেকশন ১নং ব্রীজ এলাকায় পৃথক অভিযান চালিয়ে চার হাজার ৪শ পিস ইয়াবা ট্যাবলেটসহ ও ১০০শ বোতল ফেস্নিডিলসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা ডেমরা ও ওয়ারী বিভাগ।

গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলো-মোঃ রুহুল আমিন মাঝি (২৪) ও মোঃ বাদশা মিয়া (২৩),মোঃ সেলিম ব্যপারী (৩৫) ও মোঃ মিঠুন আলী (২৪)।

এসময় তাদের কাছ থেকে ৪ হাজার ৪০০ পিস ইয়াবাট্যাবলেট , একশ পিস ফেন্সিডিল ও ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার উদ্ধার করা হয়। ডিএমপির এক সংবাদ বিঞ্জপ্তিতে আজ রোববার এসব তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, শনিবার রাতেপৌনে ৭টার দিকে রাজধানীর যাত্রাবাড়ী থানার কাজলা একতা ফল মার্কেটের সামনে গোপনে অভিযান চালায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ডিবি পুলিশের ডেমরা জোনাল টিম। এসময় ৪ হাজার ৪শ পিস ইয়াবাসহ মোঃ রুহুল আমিন মাঝি (২৪) ও মোঃ বাদশা মিয়া (২৩) নামে দুই মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করে।

এদিকে, আজ ডিএমপির সংবাদ বিঞ্জপ্তিতে আরও বলা হয়, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে রাজধানীর হাজারীবাগ থানার বেড়িবাঁধ সংলগ্ন সেকশন ১নং ব্রীজ এলাকায় অভিযান চালায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা পুলিশের ওয়ারী জোনাল টিম।

অভিযানকালে মোঃ সেলিম ব্যপারী (৩৫) ও মোঃ মিঠুন আলী (২৪) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের হেফাজত থেকে ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

এ ঘটনায় গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে ডিএমপি’র ডেমরা ও হাজারীবাগ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দু’টি মামলা রুজু করা হয়েছে।