মাস্ক ব্যবহার না করায় শ্রীবরদীতে ১০ জনকে জরিমানা

0
94

আরফান আলী, শেরপুর জেলা প্রতিনিধি: শেরপুরের শ্রীবরদী উপজেলাধীন ভায়াডাঙ্গা বাজারে মাস্ক না পরায় দোকানি ও পথচারীসহ ১০ জনকে ৭ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার (২৫ই নভেম্বর) শ্রীবরদী ভায়াডাঙ্গা বাজারে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করে উপজেলা নির্বাহী কর্মকর্তা নিলুফা আক্তার ও সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মঞ্জুর আহ্সান এই জরিমানা করেন।

এসময় মাস্ক পরিহিত ছাড়া দোকানে পণ্য বিক্রি করায় ও মাস্ক ছাড়া চলাচল করায় দোকানি ও পথচারীসহ ১০ জনকে ৭হাজার টাকা জরিমানা করা হয়।পাশাপাশি বৃদ্ধ ব্যক্তির মাঝে মাস্ক বিতরণ করেন। করোনাভাইরাসের সংক্রমণ কমাতে এধরনের অভিযান অব্যাহত থাকবে।’

শ্রীবরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা নিলুফা আক্তার জানান, ‘করোনাভাইরাসের সংক্রমণ কমাতে জনগনকে মাস্ক পরার অভ্যস্ত করতে ও স্বাস্থ্যবিধি মেনে চলাচল করতে শ্রীবরদী পৌর শহরসহ বিভিন্ন বাজারে অভিযান ও জন সচেতনতায় প্রচার চালানো হচ্ছে।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মঞ্জুর আহ্সান জানান, সরকারি নির্দেশনা মোতাবেক আমরা সবসময় জনগণের সার্বিক নিরাপত্তায় কাজ করে যাচ্ছি এ ধারা অব্যাহত থাকবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য আব্দুল্লাহেল আল-আমিন ও রাণীশিমূল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জনাব মেহেদী মাসুদ রানা।