তাহিরপুরে নিখোঁজের তিনদিন পর এক মহিলার মরদেহ উদ্ধার !

0
78

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় নিখোঁজের তিন দিন পর এক গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে তাহিরপুর থানা পুলিশ।নিহত গৃহ বধুর নাম ফুলবানু বেগম(৩৫),তিনি উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের মানিগাঁও গ্রামের আলাল উদ্দিনের স্ত্রী। বুধবার ভোর সকালে মানিগাঁও স্কুলের সামনের রাস্তার নিচঁ থেকে ওই মহিলার লাশ উদ্ধার করা হয়েছে।

পুলিশ ও পারিবারিক সুত্রে জানাগেছে,গত সোমবার দিবাগত রাত ৭ ঘটিকার সময় নিহত ফুলবানু বেগম তার ছোট ছেলে উমর ফারুকে খুজঁতে গিয়ে তিনি নিজেই নিখোঁজ হন।ফুলবানু বেগম বাড়িতে না ফেরায় তার পরিবারের লোকজন আত¦ীয়-স্বজন সহ পরিচিত সবার বাড়িতে খুঁজ নেন। অনেক খুঁজাখুঁজি করার পরেও ফুলবানুর স›দ্ধান মিলেনি।

নিখোঁজের তিনদিন পর বুধবার ভোর সকালে (২৫ নবেম্ভর),এক পর্যায়ে স্থানীয় এক মসজিদের ইমাম ইউপি (সদস্য) নোয়াজ আলীর পুরাতন বাড়ির পূর্ব দিকের পরিত্যক্ত একটি ধান ক্ষেতে ওই নিখোঁজ মহিলার লাশ দেখতে পান।পরে বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে,থানায় খবর দেয়ার পর পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

তাহিরপুর থানার ওসি মোঃ আব্দুল লতিফ (তরফদার) এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,নিখোঁজের মরদেহ উদ্ধার করে সুনামগঞ্জ সদরের মর্গে পাঠানো হয়েছে।রির্পোট আসার পর জানাযাবে এটি আত্বহত্যা নাকি হত্যা।তিনি আরো বলেন,এই ঘটনায় থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।