বাগেরহাটে ভয়াবহ অগ্নিকান্ড ১০ লক্ষ টাকার ক্ষতি

0
81
ফাইল ছবি

শেখ সাইফুল ইসলাম কবির : বাগেরহাটের মোংলায় ভয়াবহ অগ্নিকান্ড ঘটনায় ২ ব্যবসায়ীর দোকান পুড়ে ছাই। মঙ্গলবার (২৪ নভেম্বর) বিকাল ৪ টার সময় মোংলা পৌরসভার ৭নং ওয়ার্ডে এ ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট শার্কিট এর মাধ্যমে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

স্থানীয়রা জানান, বিকাল ৪টায় হঠাৎ করেই তারা আগুনের শিখা দেখে ফায়ার সার্ভিসকে ফোন করে এরপর ফায়ার সার্ভিস আসার পর আগুন নিয়ন্ত্রণে আসে।এলাকাবাসী জানান অগ্নিকান্ডের সময় ব্যাবসা প্রতিষ্ঠান বন্ধ ছিলো।

এ ব্যাপারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ওয়ার্কশপের মালিক আবুল বলেন আমি গরিব মানুষ। অনেক ধার দেনা করে একটি ওয়াকশর্প খুলেছি কিন্তু আগুন লেগে সব শেষ। আমি একদম পথে বসে গেছি। সে ধারনা কোরছে তার দোকানে অানুমানিক ২ লক্ষ টাকার মালামাল ছিলো।

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ অন্য ব্যবসায়ী মোটরগাড়ি গ্যারেজ মালিক মহসিন এর বড় বোন জানান আমাদের একমাত্র আয়ের উৎস এই গেরেজ। সব পুড়ে শেষ। গেরেজে লোকজনের অনেক মোটর সাইকেল ছিলো যা পুরে শেষ। আমরা গরিব মানুষ আমরা কিভাবে মানুষজনের ক্ষতি পূরন দিবো। গ্যারেজ মালিক মহসিন এর বড় বোন ধারনা করেন আনুমানিক তাদের ৭ লক্ষ টাকার ক্ষতি হয়েছে।