রাণীশংকৈলে চাঞ্চল্যকর হত্যা মামলার প্রধান আসামী মুসা মাস্টার গ্রেফতার

0
82

রাণীশংকৈল, (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় জমি সংক্রান্ত হত্যা মামলার প্রধান আসামী মুসা মাস্টার (৪৮)কে প্রায় ৪ মাস পর গত ২৩ নভেম্বর সোমবার গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশ।

আসামী মুসা রাণীশংকৈল উপজেলার ভরনিয়া সম্পদবাড়ি গ্রামের মৃত দবিরউদ্দিনের ছেলে। তাকে ঢাকা শাহাবাগ এলাকার মৎস ভবনের সামনে থেকে গ্রেফতার করা হয়। পরদিন ২৪ নভেম্বর মঙ্গলবার রাণীশংকৈল থানার এ মামলার তদন্তকারি অফিসার আব্দুল লতিফ শেখসহ তাঁর সঙ্গীয় ফোর্সসহ এস আই আহসান হাবিব, এ এস আই আমজাদ হোসেন আসামীকে সংগে করে রাণীশংকৈল থানায় নিয়ে আসেন। এ দিনিই সন্ধায় রাণীশংকৈল থানার সভাকক্ষে সিনিয়র সহকারি পুলিশ সুপার (সার্কেল) তোফাজ্জল হোসেন এ বিষয়ে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে লিখিত তথ্য প্রদান করেন।

এ সময় থানার ওসি এস এম জাহিদ ইকবাল, ওসি (তদন্ত) আব্দুল লতিফ শেখ, অন্যান্য কর্মকর্তা, প্রেসক্লাব সভাপতি আনোয়ারুল ইসলাম ও সম্পাদক সফিকুল ইসলাম শিল্পীসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত: গত ০৬- ০৮- ২০২০ খ্রিঃ তারিখ সকালে জমি সংক্রান্ত বিরোধে উভয় পক্ষের সংঘর্ষে প্রায় ২০ জন আহত হয়। আশংকাজনক অবস্থায় জাহাঙ্গীর আলম (৩৫) কে দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে সে মারা যায়। এ নিয়ে ঐ দিনেই রাণীশংকৈল থানায় ইসমাইল হোসেন বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় ইতিপূর্বে মুসা ছাড়াও ১৫ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে।