যুব সমাজকে মাদক সন্ত্রাস থেকে দুরে রাখতে খেলাধুলা ও বিনোদনমুলক কার্যক্রম চালু রাখাবো

0
89

তৌকির আহাম্মেদ হাসু সরিষাবাড়ী প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামীলীগ সরিষাবাড়ী উপজেলা শাখার যুগ্ম সম্পাদক সাবেক ছাত্রলীগ নেতা আওয়ামীলীগ থেকে মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী আব্দুল গনি অভিব্যাক্তি প্রকাশ করে বলেছেন দল যদি আমাকে মনোনীত করে তাহলে স্ব-নির্ভর পৌর সভা প্রতিষ্ঠায় কাজ করবো।

পাশাপাশি উন্নয়নের সরকার বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র উন্নয়নের ধারবাহিকতা অব্যাহত রাখতে পৌর নাগরিকদের উন্নয়নের কারীগর হতে চাই।পৌর সভার নানা প্রাকৃতিক দূর্যোগে প্রতিরোধ মুলক আগাম প্রস্তুতি গ্রহন,যুব সমাজকে মাদক সন্ত্রাস থেকে দুরে রাখতে খেলাধুলা ও বিনোদনমুলক কার্যক্রম চালু রাখাবো।

এ ছাড়া ইভটিজিং,বাল্য বিবাহ, অনিয়ম-দূনীতি প্রতিরোধে ব্যাবস্থা গ্রহনের জন্য সচেতনতামুলক কার্যক্রম পরিচালনা করবো। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জীবদ্দ্দশায় বাংলাদেশ কে একটি সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন। আর সে স্বপ্ন পুরনে দিন রাত কাজ করছেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা। আমিও তারই আর্দশের সৈনিক হিসেবে স্বপ্নকে বাস্তবে রুপান্তরিত করতে চাই। তিনি পৌর আওয়ামী লীগ,উপজেলা ও জেলা আওয়ামীলীগের সর্বস্তরের নেতা-কর্মী ও সাধারণ ভোটারদের দোয়া ও সর্মথন কামনা করছি।গতকাল সোমবার(২৩ নভেম্বর) রাতে সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় প্রেস ক্লাব মিলনায়তনে মেয়র প্রার্থী আব্দুল গনি এসব কথাগুলো বলেছেন।

মতবিনিময় সভাটি সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি দৈনিক সংবাদ পত্রিকার উপজেলা প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল আজিজ এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক আমাদের সময় পত্রিকার উপজেলা প্রতিনিধি মোঃ আবুল হোসেন পরিচালনা করেন।

এ সময় মেয়র প্রার্থী আব্দুল গনি’র সফর সঙ্গী এ্যাড. মনোয়ার হোসেন মতবিনিময় সভায় আব্দুল গনি’র ছাত্রলীগ থেকে বর্ণ্যঢ্য রাজনৈতিক জীবনের অধিকারী দক্ষ-কর্মঠ, কঠোর পরিশ্রমী, ত্যাগী পরিক্ষিত সৈনিক হিসেবে আজও আওয়ামীলীগের পতাকা সমুন্নত রেখেছেন বলে উল্লেখ করেন। পাশাপাশি তৃনমুল আওয়ামীলীগের নেতাদের প্রতি সূ-দৃষ্টি সহ বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নিকট মেয়র প্রার্থীকে মনোনয়ন দেয়ার দাবী জানান। অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন-সাবেক উপজেলা যুবলীগের সভাপতি উপজেলা আওয়ামীলীগের সদস্য মন্টু লাল তেওয়ারী,পৌর শ্রমিক লীগের সাধারন সম্পাদক বাচ্চু মিয়া প্রমুখ সহ দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।