কাফরুলে রিভলবার ও গুলিসহ অস্ত্রধারী সন্ত্রাসী মনির আটক

0
83

এস,এম,মনির হোসেন জীবন : র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০) এর একটি দল রাজধানীর কাফরুল থানার পূর্ব শেওড়া পাড়া এলাকায় অভিযান চালিয়ে একটি লোহার তৈরি রিভলবার ও ৬ রাউন্ড গুলিসহ মো: মনিরুজ্জামান ওরফে মনির (৩০) নামে এক অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করেছে ।

র‌্যাব- ১০ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সাইফুর রহমান আজ রোববার বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে, আজ রোববার র‌্যাব- ১০ এর গনমাধ্যম শাখা থেকে এক সংবাদ বিঞ্জপ্তিতে জানানো হয়, শনিবার সন্ধ্যায় সাড়ে ৬টার দিকে সিপিসি-১, র‌্যাব- ১০ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সাইফুর রহমান এর নেতৃত্বে একটি দল গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার কাফরুল থানার পূর্ব শেওড়া পাড়া এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানকাল ১টি লোহার তৈরি রিভলবার ও ছয় রাউন্ড গুলিসহ মনিরুজ্জামান ওরফে মনির (৩০) নামে এক অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করে।

র‌্যাব- ১০ আরও জানান, গ্রেফতারকৃত ব্যক্তি মোঃ মনিরুজ্জামান ওরফে মনিরের পিতার নাম- মোঃ রুহুল আমিন, সাং- সোনাইমুড়ী, থানা- বড়ুরা, জেলা- কুমিল্লা বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ২ টি মোবাইল ফোন জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, ধৃত আসামী পেশাদার অস্ত্রধারী সন্ত্রাসী। সে দীর্ঘদিন যাবত কাফরুল থানাসহ ঢাকার বিভিন্ন এলাকায় সুবিধা মত স্থানে সাধারন লোকজনদের অস্ত্রের ভয় দেখিয়ে ডাকাতি, চাঁদাবাজী, ছিনতাই সহ বিভিন্ন ধরণের সন্ত্রাসী কার্যকলাপ করে আসছিল। গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।