আইভিশন টিভিতে জেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা

0
81

মতিন রহমান, রিপোর্টার মাগুরা : বাংলাদেশের জনপ্রিয় আইপি টিভি চ্যানেল একটি সংবাদ ভিত্তিক টিভি চ্যানেলে কমরত সাংবাদিকদের নিয়ে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার শরীয়তপুরে আইভিশন টিভির শরীয়তপুর জেলায় কর্মরত সাংবাদিকদের নিয়ে শরিয়তপুর জেলা অফিস রুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইভিশন টিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোঃ মেহেদী হাসান। তিনি বলেন- আমাদের এই ডিজিটাল বাংলাদেশে গণমাধ্যমে আইপি টিভি চ্যানেল প্রধান গনমাধ্যম হিসেবে কাজ করে যাচ্ছে। আমাদের আইভিশন টিভি বর্তমানে সংবাদ ভিত্তিক টিভি চ্যানেল হিসেবে ব্যাপক ভাবে দেশের স্বার্থে কাজ করে যাচ্ছে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা সরকার সংবাদবান্ধব সরকার । আমাদের সংবাদকর্মীরা নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

বিশেষ অতিথি মোঃ মোস্তফা কামাল ফরাজী বলেন- আমাদের আইভিশন টিভির সম্মানিত চেয়ারম্যান জনাব মোঃ মেহেদী হাসান স্যার এর হাত ধরে এগিয়ে যাচ্ছে।উক্ত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন আইভিশন টিভির শরীয়তপুর জেলা প্রতিনিধি মোঃ সালমান হোসেন সাগর। এসময় আরো উপস্থিত ছিলেন মোঃ মহসিন মিয়া,কামরুল ইসলাম প্রমুখ।