পল্লবীতে ছিনতাইকারী চক্রের ৭ সদস্য আটক,২৭৫টি চোরাই ফোন জব্দ

0
99

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর মিরপুরের পল্লবী থানা এলাকায় অভিযান চালিয়ে ছিনতাইকারী চক্রের সাত সদস্যকে ২৭৫ পিস স্মার্ট ও বিভিন্ন মডেলের চোরাই ফোন ও নগদ ২২ হাজার ৫২০ টাকাসহ আটক করছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪)।

আজ শুক্রবার র‍্যাব-৪ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) মিডিয়া জিয়াউর রহমান চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, গ্রেফতারকৃত ব্যক্তিরা হলো মোঃ আব্দুল জলিল (৩৩); জেলা- বরিশাল, মোঃ কলিমুল্ল্যা (৩৮); জেলা- মুন্সিগঞ্জ, কাওসার আহমেদ তানভীর (৩৫); পল্লবী ঢাকা, সোহাগ ঢালী (২০); জেলা- পটুয়াখালী, মোঃ হৃদয় হোসেন (২০); জেলা- সিরাজগঞ্জ, নিরব হোসেন (২০); জেলা- বরিশাল ও মোঃ রনি (৩৩); জেলা- মুন্সিগঞ্জ।

র‍্যাব-৪ এর সহকারী পরিচালক এএসপি জিয়াউর রহমান চৌধুরী জানান, বৃহস্পতিবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর মিরপুরের পল্লবী থানার সেকশন-১১ এলাকায় র‍্যাব-৪ এর একটি দল অভিযান চালায়। এ সময় চোর ও ছিনতাই চক্রের সাত সদস্যকে আটক করা হয়।

র‍্যাবের এ কর্মকর্তা জানান, এসময় তাদের কাছ থেকে চোরাই মোবাইল বিক্রির নগদ ২২ হাজার ৫২০ টাকা, সাতটি পাওয়ার ব্যাংক ও ২৭৫টি চোরাই ফোন উদ্ধার করা হয়। এসব মোবাইল ফোনের মধ্যে ১৬২টি স্মার্ট এন্ড্রয়েডফোন এবং ১১৩ টি ফিচার (বাটন) ফোন। প্রাথমিক জিঞ্জাসাবাদে আটককৃতরা ঘটনার সাথে জড়িত বলে স্বীকার করেছে।

র‍্যাব জানান, আটক ব্যক্তিরা রাজধানীর বিভিন্ন স্থান থেকে মোবাইল চোর ও ছিনতাইকারীদের কাছ থেকে স্বল্প মূল্যে মোবাইল ফোন ক্রয় করেন। পরবর্তীতে তারা পল্লবী এলাকায় এসব চোরাই ও ছিনতাই করা মোবাইলগুলো বিক্রির চেষ্টা করছিল।
গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে দন্ডবিধি ৪১৩/৩৪ ধারায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে।