ঢাকা মহানগর দক্ষিন আ.লীগের সাংগঠনিক সম্পাদক হলেন গোলাম সারোয়ার কবীর

0
131

আরিফুল ইসলাম শ্যামল ও জাহাঙ্গীর আলম চমক: ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটির সাবেক সহ-সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি মুন্সীগঞ্জের কৃতি সন্তান গোলাম সারোয়ার কবীর। বৃহস্পতিবার দলীয়ভাবে তার নাম ঘোষনা করা হয়। সাংগঠনিক সম্পাদক পদে গোলাম সারোয়ার কবীরের নাম আলোচনায় উঠে আসলে মুন্সীগঞ্জ-১ আসনের নির্বাচনী এলাকার শ্রীনগর ও সিরাজদিখান উপজেলায় আনন্দের বন্যা বইতে শুরু করে। দেখা গেছে, ব্যাপক জনপ্রিয় তরুণ নেতা গোলাম সারোয়ার কবীরকে বিভিন্নভাবে দলীয় নেতাকর্মীদের শুভেচ্ছা জানাতে।

শ্রীনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও সাবেক ছাত্রলীগের সভাপতি ওয়াহিদুর রহমান জিঠু বলেন, দেরীতে হলেও পরিশ্রমের ফল অনেক মিষ্টি হয়। আমি মনে করি গোলাম সারোয়র কবীর একজন দক্ষ নেতা তার এই পদ লাভের মাধ্যমে মুন্সীগঞ্জ-১ নির্বাচনী এলাকার গণমানুষের স্বপ্ন পূরণ হবে। গোলাম সারোয়ার কবীরকে ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে তিনি অভিনন্দন জানান।

উল্লেখ্য, সাবেক ছাত্রলীগ নেতা গোলাম সারোয়ার কবীর ১/১১’র সময়ে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারমুক্তির লক্ষ্যে রাজপথে বিভিন্ন মিছিল-মিটিং, সভা ও আন্দোলন করতে গিয়ে তৎকালীন তত্ত্বাবধায়ক সরকারের আমলে বহুবার নির্যাতনের স্বীকার হন।