শিমুলিয়া ভায়া কাকরান বাজার সড়কে ব্রিজ এর ভিত্তি প্রস্তর স্থাপন করেন সাংসদ বেনজীর আহমদ

0
96

রনজিত কুমার পাল (বাবু) ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকার ধামরাই উপজেলার ধামরাই ইউনিয়নে বহুল প্রতীক্ষিত নিমাইর টেক এলাকায় ধামরাই জিসি-শিমুলিয়া জিসি-কাকরান বাজার সড়কে ৫৪ মিটার দীর্ঘ আর.সি.সি গার্ডার ব্রিজের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়। এতে খরচ হবে প্রায় ৪ কোটি ৩৪ লাখ টাকা।

মঙ্গলবার (১৭ নভেম্বর) দুপুরে ধামরাই ইউনিয়ন এর স্বর্ণখালী এলাকায় ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
ধামরাই সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উক্ত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শাহাবুদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ঢাকা জেলা আওয়ামী লীগ ও বায়রা’র সভাপতি, ঢাকা-২০ ধামরাই আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর মেয়র ও পৌর আ’লীগের সভাপতি আলহাজ্ব গোলাম কবির মোল্লা, ধামরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান,উপজেলা আ”লীগের যুগ্ন সাধারণ সম্পাদক, প্রাক্তন ছাত্রনেতা মোঃ সিরাজ উদ্দিন সিরাজ, ঢাকা জেলা পরিষদের সদস্য নাসিমা আক্তার, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন, সহযোগী সংগঠন এর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ , ধামরাইয়ের সাংবাদিক বৃন্দ, এলাকার জনগন। উল্লেখ্য- এযাবৎ

কালের সবচেয়ে বেশী অর্থায়নে ধামরাই ইউনিয়নের কাজ এটি। প্রায় ৪ কোটি ৩৪ লক্ষ টাকা ব্যয়ে নির্মিত হহবে।
প্রধান অতিথি আলহাজ্ব বেনজীর আহমদ এমপি বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন হয়। আমাদের দলের নির্বাচনী শ্লোগান ছিল গ্রাম হবে শহর।গ্রামকে শহরে রুপান্তরিত করবো। এই স্বর্ণখালী এলাকায় রাস্তার পাশে ব্রেন্চের ব্যবস্থা করে দেওয়া হবে। শেখ হাসিনা সরকার ক্ষমতায় না আসলে দেশের উন্নয়ন স্থবির হয়ে যায়।