পৌর নগর পিতা না হয়ে, সেবক হতে চাই: মেয়র প্রার্থী মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ

0
92

তৌকির আহাম্মেদ হাসু, সরিষাবাড়ী(জামালপুর) প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামীলীগ থেকে মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী পৌর আওয়ামীলীগের সহ সভাপতি সরিষাবাড়ী মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ বলেছেন- বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়ে নির্বাচিত হয়ে পৌর নগর পিতা না হয়ে সেবক হতে চাই।

বঙ্গবন্ধু কন্য প্রধান মন্ত্রী শেখ হাসিনা’র আদলে উন্নয়নের ধারা অব্যাহত রেখে স্বপ্নকে ফিরিয়ে দিতে চাই। ঘুমিয়ে থাকা স্বপ্ন দেখতে চাইনা। বাস্তবে দেখাতে চাই। পৌর সভার সমস্যাবলী চিন্তিত করে একটি মাষ্টার প্লান করতে চাই।পৌর সভা এলাকায় পাট শিল্পকে ধরে রেখে বেকার সমস্যা সমাধান করা হবে।৩০ বছরের স্বপ্ন লুট হতে দেব না। মানব সেবায় কাজ করে যেতে চাই।

গতকাল শনিবার (১৪ নভেম্বর) রাতে জামালপুর জেলার উপজেলা প্রেস ক্লাব সরিষাবাড়ী’র সাংবাদিকদের সাথে মেয়র পদে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী পৌর আওয়ামীলীগের সহ সভাপতি সরিষাবাড়ী মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ মতবিনিময় সভায় এ সব কথাগুলো বলেছেন।

মতবিনিময় সভায় উপজেলা প্রেস ক্লাব সরিষাবাড়ী’র সভাপতি ও দৈনিক সংবাদ উপজেলা প্রতিনিধি বীরমুক্তিযোদ্ধা আব্দুল আজিজ সভাপতিত্বে সাধারন সম্পাদক আমাদের সময় উপজেলা প্রতিনিধি আবুল হোসেন সঞ্চালনা করেন।

এ সময় বক্তব্য রাখেন-উপজেলা স্বেচ্ছা সেবক লীগের পরিবেশ বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান,উপজেলা ছাত্রলীগের উপ দপ্তর সম্পাদক ইয়াছিন আলম শিপন,৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হায়দর আলী,৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুস সাত্তার বেপারী,সরিষাবাড়ী সাংস্কৃতিক জোটের সাধারন সম্পাদক শফিকুল ইসলাম বিপ্লব, কামরাবাদ ইউনিয়ন স্বেচ্ছা সেবক লীগের সাধারন সম্পাদক রেজাউল করিম বক্তব্য রাখেন। এ সময় দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।