উলিপুরে অধ্যক্ষ নাসিমা বানু স্মৃতি ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন

0
80

উলিপুর (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা: কুড়িগ্রামের উলিপুরে প্রয়াত অধ্যক্ষ নাসিমা বানু স্মৃতি ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন করা হয়েছে। রোববার (১৫ নভেম্বর) বিকালে নারিকেলাড়ী পন্ডিত মহির উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে টুর্ণামেন্টের উদ্বোধন করেন সাবেক ছাত্রলীগ নেতা মোঃ বাবলু মিয়া।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক নাঈমুল ইসলাম নাঈম, সাবেক ছাত্রলীগ নেতা মিনহাজুল ইসলাম মিঠু, আবু হান্নান উজ্জল, উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সাধারন সম্পাদক ওসমান গণি সরদার রতন প্রমুখ। উদ্বোধনী খেলায় তেঁতুলতলা হলিনেস স্পোটিং ক্লাব ও অনুসন্ধান ক্লাব অংশগ্রহন করেন।

উল্লেখ্য, প্রয়াত নাসিমা বানু কুড়িগ্রাম-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক এম.এ মতিনের সহধর্মীনি ছিলেন। তিনি উপজেলার সর্বজন শ্রদ্ধেয় ও আওয়ামীলীগের নেতা-কর্মীদের প্রিয় নেত্রী ছিলেন। জীবনের শেষদিন পর্যন্ত জেলা মহিলা সংস্থার চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন।

এছাড়া নাসিমা বানু এম.এ মতিন কারিগরী ও কৃষি কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ছিলেন। তার স্মৃতিতে পন্ডিত মহির উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় অনুসন্ধান সংগঠনের উদ্যোগে ৮ দলকে নিয়ে এ ক্রিকেট টুর্ণামেন্টের আয়োজন করা হয়।