ধামরাই উপজেলার নান্নার ইউনিয়নে নারী নির্যাতন (ধর্ষণ) প্রতিরোধে মতবিনিময় সভা অনুষ্ঠিত

0
96

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকার ধামরাই উপজেলার নান্নার ইউনিয়নের ঘোড়াকান্দা বাজার সংলগ্ন মাঠে ধামরাই থানা পুলিশের আয়োজনে নারী নির্যাতন (ধর্ষণ) প্রতিরোধে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৪নভেম্বর) নারী নির্যাতন (ধর্ষণ) প্রতিরোধে মতবিনিময় সভার সভাপতিত্ব করেন নান্নার ইউনিয়নের বিশিষ্ট আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ধামরাই থানার পুলিশ পরিদর্শক ( তদন্ত) মোঃ মাসুদুর কামাল হোসেন হাওলাদার।

এ সময় প্রধান অতিথি ধামরাই থানার পুলিশ পরিদর্শক ( তদন্ত) মোঃ মাসুদুর কামাল হোসেন হাওলাদার তার বক্তব্যে বলেন, বর্তমান সরকার জঙ্গি ও সন্ত্রাস দমনে সবচেয়ে বেশি সফল। দেশের জনগণ সরকারকে সহায়তা করেছে বলেই শক্ত হাতে জঙ্গিবাদ ও সন্ত্রাসকে দমন করা সম্ভব হয়েছে। বিশ্বের অনেক উন্নত দেশ জঙ্গি ও সন্ত্রাস দমনে ব্যর্থ হয়েছে। সেদিক বিবেচনায় আমরা অনেক এগিয়ে।ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যু দন্ড বিধান রেখে নারী ও শিশু নির্যাতন আইন সংশোধন এনে মন্ত্রী সভায় চুড়ান্ত অনুমোদন একই সাথে তিনি সন্ত্রাস, জঙ্গি মাদক ও নারী নির্যাতন নির্মূলে সকলের সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ারও আহবান জানান।

সভায় আরো উপস্থিত ছিল নান্নার ইউনিয়নের সভাপতি মোঃ কামাল হোসেন , সাবেক ছাত্র লীগ নেতা মোঃ জাকির হোসেন, দায়িত্বপ্রাপ্ত এস আই আনোয়ার হোসেন ও নান্নার ইউনিয়নের সকল শ্রেণী-পেশার লোকজন ।