শ্রীনগরে ইজিবাইক চোর সিন্ডিকেটের ৩ সদস্য গ্রেফতার

0
92

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে ইজিবাইক/অটোরিক্সা চোর সিন্ডিকেটের ৩ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গত ১১ নভেম্বর বুধবার সন্ধ্যায় উপজেলার উত্তর রাঢ়িখাল থেকে একটি ইজিবাইক ছিনতাই করে পালানোর সময় মথুরা পাড়া এলাকা থেকে সিন্ডিকেটের ১ জনকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যানুযায়ী বাকী ২ জনকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ জানায়, উত্তর রাঢ়িখাল গ্রামের আঃ সাত্তার বুধবার সন্ধ্যায় তার বাড়ির সামনে অটোরিক্সাটি রেখে একটু দূরে গেলে চোর চক্রের ৩ সদস্য শাকিল, আমির ও শরিফ অটোটি চুরি করে পালিয়ে যায়। চোর চক্রের ৩ সদস্য ইজিবাইক নিয়ে মথুরা পাড়া এলাকায় পৌঁছালে শাকিলকে স্থানীয়রা ধরে ফেলে।

এ সময় বাকী ২ জন পালিয়ে যায়। পরে শাকিলকে পুলিশে সোপর্দ করা হলে পুলিশ রাতে তাকে নিয়ে অভিযানে নামে। পরে জেলার পাশ্ববর্তী সিরাজদিখান উপজেলার ইছাপুরা থেকে আমির ও শরিফকে গ্রেফতার করা হয়। আমির ইছাপুরা এলাকার আঃ রহিমের ছেলে। শরিফ একই এলাকার আনিসুর রহমান ছেলে। অপরদিকে শাকিলের বাড়ি বরিশাল। সে ইছাপুরা এলাকায় ভাড়া বাড়িতে থাকে।

শ্রীনগর থানার ওসি (তদন্ত) মো. হেলাল উদ্দিন বলেন, চোর চক্রের ৩ সদস্যের বিরুদ্ধে অটোরিক্সার মালিক আঃ সাত্তার বাদী হয়ে মামলা দায়ের করেছেন। আসামীদেরকে আদালতে প্রেরন করা হয়েছে।