উপমন্ত্রী’র রোগমুক্তি ও সুস্থ্যতা কামনা করে খুলনা মহানগর ছাত্রলীগের দোয়া মাহফিল

0
83

আহছানুল আমীন জর্জ, খুলনা : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ভাই শহীদ শেখ আবু নাসের এর সহধর্মীনি বেগম রিজিয়া নাসের ও তার পুত্র, দক্ষিণ পশ্চিমাঞ্চলের রাজনৈতিক অভিভাবক বাগেরহাট-১ আসনের মাননীয় সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন ও তার সহধর্মীনী রুপা চৌধুরী এবং বন, পরিবেশ ও জলবায়ু পরিবর্তন বিষয়ক উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার এমপি’র রোগমুক্তি ও সুস্থতা কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করে খুলনা মহানগর ছাত্রলীগ।

১১ নভেম্বর বুধবার বাদ মাগরিব দলীয় কার্যালয়ে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্টিত হয়। দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র ও খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ তালুকদার আব্দুল খালেক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা।

খুলনা মহানগর ছাত্রলীগের সভাপতি শেখ শাহাজালাল হোসেন সুজন এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল এর পরিচালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগ নেতা মুন্সি মাহবুব আলম সোহাগ, ফেরদৌস আলম চাঁন ফরাজী, অধ্যাপক আলমগীর কবির, জাহাঙ্গীর হোসেন, মোজাম্মেল হক, এ্যাড সাইফুল ইসলাম, শেখ সৈয়দ আলী, সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস, তসিলম আহমেদ আশা, সফিকুর রহমান পলাশ। এছাড়াও উপস্থিত ছিলেন সাবেক মহানগর যুবলীগ নেতা এসএম আকিল উদ্দীন, মহানগর যুবলীগ নেতা হাফিজুর রহমান হাফিজ, রোজী ইসলাম নদী, মোস্তফা শিকদার, মেহেদী মোড়ল, আব্দুল্লাহ আল মামুন মিলন, সাবেক ছাত্রলীগ নেতা দেবাশীষ রায়, শেখ সালাউদ্দীন, হেলাল হোসেন, মহানগর ছাত্রলীগ নেতা তাজমুল হক তাজু, আসাদুজ্জামান বাবু, মাসুদ হোসেন সোহান, রণবীর বাড়ই সজল, মাহামুদুল হাসান শাওন, হিরক কুমার গাইন, এখতিয়ার মোল্লা, জব্বার আলী হীরা, জহির আব্বাস, ইয়াসিন আলী, রুবায়েত ইসলাম জুয়েল, দিদারুল আলম, সৌরভ আশঁ, রহমত সাব্বির, মেহেদী হাসান সুজন, এসএস ইমাজ উদ্দীন, মাহামুদুল ইসলাম সুজন, শিকদার রাসেল, শেখ সাকিব, সোহান হোসেন শাওন, ইবনুল হাসান, মাহামুদুর রহমান রাজেস, আব্দুল কদির সৈকত, হিরণ হাওলাদার, তরিকুল ইসলাম তুফান, এমএ হোসেন সুবজ, বাযেজিদ সিনা, আসাদুজ্জামান সানি, দিবাকর সাহা, আহনাফ অর্পন, জোয়েব সিদ্দিকী, সাগর মিত্র চিন্ময়, মোঃ সাইফুল ইসলাম, পারভেজ শিকদার, মশিউর রহমান বাদশা, জুয়েল শেখ, শংকর কুন্ডু, আবিদুর রহমান, শাহ আরাফাত রাহিব, মেহেদী হাসান সজিব, রবিউল ইসলাম প্রিন্স, সৈকত দাশ, রায়হান শেখ মুন্না, শাহরিয়ান নেওয়াজ রাব্বি, জসিম উদ্দীন শিশির, অভিজিৎ সরকার রাহুল, ওমর কামাল, সোহান সাদী, অরিন্দম চক্রবর্তী, শফিকুল ইসলাম মুন্না, রেজয়ান খান রিজু, মহাদেব সাহা, রাকিব মোড়ল, জনি বসু, নিশাত ফেরদৌস অনি, রুমান আহমেদ, পিটয়াল হাসান, আতিকুর রহমান সাব্বির, রাজিউন ইসলাম রাজু, মাহামুদুল হাসান, রায়হান শেখ, হাসান শেখ, সাব্বির আহমেদ। এছাড়াও বঙ্গবন্ধর ভ্রাতুষ্পুত্র ও বিসিবির পরিচালক সেখ সোহেল এর জন্মদিন উপলক্ষে তার সুস্বাস্থ্য ও দীঘায়ু কামনা করেও এবং মহানগর আওয়ামী লীগ নেতা মল্লিক আবিদ হোসেনের সহধর্মীনীর রুহের মাগফিরাত কামনা দোয়া প্রার্থনা করা হয়। দোয়া পরিচালনা করেন হাফেজ মোঃ শাহেদ। দোয়া ও মিলাদ শেষে উপস্থিত সকলের মাঝে তবারক বিতরণ করা হয়।

বিসিবি’র পরিচালক শেখ সোহেলের জন্মদিনে নগর ছাত্রলীগের কোরআন খতম, দোয়া মাহফিল ও খাদ্য বিতরণ
শহীদ শেখ আবু নাসের এর সহধর্মীনী রিজিয়া নাসের সহ তার পরিবারের সকলের রোগমুক্তি এবং বঙ্গবন্ধু ভ্রাতুষ্পুত্র ও বিসিবির পরিচালক শেখ সোহেল এর জন্মদিন উপলক্ষে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে কোরআন খতম, দোয়া মাহফিল ও এতিম ছাত্রদের মাঝে খাদ্য বিতরণ করেছে খুলনা মহানগর ছাত্রলীগ। গতকাল বুধবার বাদ যোহর শেরে বাংলা রোডস্থ শেখপাড়ায় শহীদ শেখ আবু নাসের লিল্লাহি বোডিং ও মাদ্রাসায় এর কোরআন খতম, দোয়া মাহফিল ও এতিম ছাত্রদের মাঝে খাদ্য বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, এছাড়াও উপস্থিত ছিলেন খুলনা মহানগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ, জেলা পরিষদ সদস্য চৌধুরি মো: রায়হান ফরিদ, মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক ও মহানগর ছাত্রলীগের সভাপতি শেখ শাহাজালাল হোসেন সুজন, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল, মহানগর যুবলীগ নেতা নজরুল ইসলাম দুলু, মো: কামরুল ইসলাম, মহানগর ছাত্রলীগ নেতা রণবীর বাড়ই সজল, দিদারুল আলম, মাহামুদুল ইসলাম সুজন, সোহান হোসেন শাওন, মাহামুদুর রহমান রাজেস, বায়েজিদ সিনা, মশিউর রহমান বাদশা, নিশাত ফেরদৌস অনি, রুমান আহমেদ, শাহ আরাফাত রাহিব, শংকর কুন্ডু প্রমুখ।

উক্ত দোয়া মহাফিলে বেগম রিজিয়া নাসের ও তার পরিবারের সকল সদস্যদের রোগমুক্ত কামনা করে কোরআন খতম ও দোয়া করা হয়। কোরআর খতম ও দোয়া শেষে লিল্লাহি বোডিং এর সকল ছাত্রদের মাঝে খাবার বিতরণ করা হয় । (ছবি-২ সংযুক্ত)

এছাড়াও বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র ও বিসিবির পরিচালক শেখ সোহেল এর জন্মদিন উপলক্ষে অসহায় দিনমজুর মানুষের মাঝে খাদ্য বিতরণ করেছে খুলনা মহানগর ছাত্রলীগ। ১১ নভেম্বর বুধবার দুপুর ২ ঘটিকায় নগরীর রেলস্টেশনে এর খাদ্য বিতরণ করা হয়। খুলনা মহানগর ছাত্রলীগের সভাপতি শেখ শাহাজালাল হোসেন সুজন, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল অতিথি হিসেবে এ খাদ্য বিতরণ উদ্বোধন করেন। খুলনা মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি রণবীর বাড়ই সজলের উদ্যোগে এ খাদ্য বিতরণ করা হয়। এ

সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর ছাত্রলীগ নেতা দিদারুল আলম, সোহান হোসেন শাওন, বায়েজিদ সিনা, দেবাশিষ মিস্ত্রী, জনি বসু, নিশাত ফেরদৌস অনি, রুমান আহমেদ, শংকর কুন্ডু, হাদিউজ্জামান তুরান প্রমুখ।