নান্দাইলে ধর্ষনের অভিযোগে ভূয়া কবিরাজ আটক

0
80

এইচএম সাইফুল্লাহ, নিজস্ব প্রতিবেদকঃ ময়মনসিংহের নান্দাইলে ধর্ষণের অভিযোগে মকবুল হোসেন (৫০) নামের এক ভূয়া কবিরাজ আটক করেছে নান্দাইল মডেল থানা পুলিশ। পরে ভূয়া কবিরাজকে জেলহাজতে পাঠানো হয়েছে বলে নান্দাইল থানা সূত্রে জানা যায়। সে উপজেলার মোয়াজ্জেমপুর ইউপির দত্তপুর গ্রামের মৃত আঃ কাদির মুন্সির পুত্র।

থানার অভিযোগে জানা যায়, বাগেরহাটের মোল্লারহাট উপজেলার মান্দারতলী গ্ৰামের ৩৩ বছর বয়সী ঐ নারীর সাথে তার স্বামীর পারিবারিক বিরোধ চলছিল। মহিলা কোন মাধ্যমে জানতে পারে মুক্তুল কবিরাজ স্বামী স্ত্রীর মধ্যে মিল মহব্বত তৈরি করে দেয় । ওই নারী ফোনে যোগাযোগ করলে কবিরাজ জানায় এই সম্পর্ক তৈরি করে দিতে হলে তার বাড়িতে আসতে হবে এবং অবস্থান করতে হবে।

কবিরাজের কথা মতো ওই নারী গত ২ নভেম্বর থেকে কানারামপুর বাজারে কবিরাজের বাসায় অবস্থান করছিল। গত দুইদিন কবিরাজীর নামে তাকে কৌশলে ধর্ষণ করে। পরে গত (৮নভেম্বর) রবিবার দুপুরে ওই নারী কৌশলে পালিয়ে এসে নান্দাইল মডেল থানায় লিখিত অভিযোগ দিলে রাতেই পুলিশ কবিরাজ মুক্তুলকে আটক করে। এবিষয়ে নান্দাইল মডেল থানার ওসি মিজানুর রহমান আকন্দ জানান, আসামীকে কোর্টে প্রেরণ করা হয়েছে এবং ভিকটিমকে মেডিকেল পরিক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।