তেলবাহী ট্রেনের সাতটি বগি লাইনচ্যুত হয়ে সিলেটের রেল যোগাযোগ বন্ধ

0
90

কে এস এম আরিফুল ইসলাম, মৌলভীবাজার: সিলেট আখাউড়া রেল সেকশনের শ্রীমঙ্গল উপজেলার সাতগাঁও রেলস্টেশনের অদূরে তেলবাহী ট্রেনের সাতটি বগি লাইনচ্যুত হয়েছে। সিলেটের সঙ্গে ঢাকাসহ সারাদেশের রেল যোগাযোগ বন্ধ রয়েছে।

শনিবার(৭ই নভেম্বর) সকাল ১১টা ৩০ মিনিটের দিকে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে সারাদেশের সাথে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। রেলওয়ে সূত্রে জানা যায় যে, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা সিলেটগামী তেলবাহী ৯৫১ ট্রেনের সাত বগি শ্রীমঙ্গল উপজেলার সাতগাঁও রেলস্টেশনের অদূরে লাইনচ্যতু হয়ে বগি উল্টে যায়।

এ বিষয়ে শ্রীমঙ্গল রেল স্টেশনের সহকারী স্টেশন মাস্টার সাখাওয়াত হোসেন এর সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি আমাদের জানান, বর্তমানে সব রুটের ট্রেন চলাচল বন্ধ রয়েছে। কুলাউড়া থেকে হাইড্রোলিক টুল ভ্যান ঘটনাস্থলে পৌঁছার পর উদ্ধার কাজ শুরু হবে।শ্রীমঙ্গল রেল স্টেশনের সহকারী স্টেশন মাস্টার সাখাওয়াত হোসেন জানান, সব রুটের ট্রেন চলাচল বন্ধ রয়েছে। কুলাউড়া থেকে হাইড্রোলিক টুল ভ্যান ঘটনাস্থলে পৌঁছার পর উদ্ধার কাজ শুরু হবে।

র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান-৯ সিপিসি-২ (শ্রীমঙ্গল ক্যাম্প) এর পক্ষ হতে উক্ত ঘটনার সার্বক্ষনিক তদারকির জন্য একটি চৌকস টিম সেখানে মোতায়ন করা হয়েছে।