শ্রীনগরে বাড়ৈগাঁওয়ে অধ্যক্ষের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

0
91

আরিফুল ইসলাম শ্যামল: মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার বাড়ৈগাঁও ইসলামিয়া স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. বিল্লাল হোসেনের নানা অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ হয়েছে। বুধবার বেলা সোয়া ১১ টার দিকে আটপাড়া ইউনিয়নের বাড়ৈগাঁও এলাকার ওই শিক্ষাপ্রতিষ্ঠানের সামনে এই কর্মসূচির আয়োজন করে এলাকাবাসী।

উক্ত মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে অংশগ্রহনকারীরা বলেন, অধ্যক্ষ মো. বিল্লাল হোসেন দীর্ঘদিন যাবত শিক্ষাপ্রতিষ্ঠানের অধ্যক্ষের দায়িত্বে থেকে বিভিন্ন অনিয়ম করে আসছেন। এর মধ্যে বিদ্যালয় ফান্ডের অর্থ আত্মসাৎ, এমপিওভুক্ত করণের নাম করে বিদ্যালয়ের একাধিক শিক্ষকের কাছ থেকে অর্থ হাতিয়ে নেয়াসহ নানা অনিয়ম ও দুর্নীতির দিক তুলে ধরেন তারা।

এ সময় উপস্থিত ছিলেন বাড়ৈগাঁও ইসলামিয়া স্কুল এন্ড কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি মো. রুহুল আমিন, আটপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. বিল্লাল হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, বিদ্যালয়ের দাতা সদস্য ও স্থানীয় ইউপি সদস্য আব্দুল হাই, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মো. বাদল মাতব্বর ও লাল মিয়া, হাতেম মাঝি, মীর আশরাফ রতন, জাকির হোসেন বাবু, হিরু হাওলাদার, সিদ্দিকুর রহমান, মো. জুয়েল, মো. শাওন, সজিবসহ প্রায় ৩ শতাধিক অভিভাবক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।