উত্তরায় ৩ মাদক ব্যবসায়ী এক দিনের রিমান্ডে

0
90

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর উত্তরা পশ্চিম থানার ১০ নম্বর সেক্টর থেকে ১৯৩ বোতল ফেন্সিডিল ও ৫০০ গ্রাম গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতারের পর আজ রোববার সকালে ৭ দিনের পুলিশ রিমান্ডের আবেদন চেয়ে আদালতে পাঠিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের(ডিএমপি) উত্তরা পশ্চিম থানা পুলিশ। আজ দুপুরে শুনানী শেষে বিঞ্জ আদালত তিন জনের এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

ডিএমপি’র উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) তপন চন্দ্র সাহা আজ রোববার বিকেল পৌনে ৫টায় বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গ্রেপ্তারকৃত ও রিমান্ড মঞ্জুরকৃত আসামীরা হলেন- মোঃ মাহফুজ মন্ডল (২৭), মোঃ সুমন সরদার (২৮) ও মোঃ রাজু সরদার (২৫)। শনিবার দিবাগত রাত সোয়া ৯টার দিকে উত্তরা পশ্চিম থানার ১০ নং সেক্টর এলাকায় অভিযান চালিয়ে ১৯৩ বোতল ফেন্সিডিল ও ৫০০ গ্রাম গাঁজাসহ তাদের গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়, তারা দেশের বিভিন্ন জায়গা থেকে ফেনসিডিল ও গাঁজা সংগ্রহ করে বিক্রির জন্য উত্তরায় নিয়ে এসেছিল। রিমান্ডে এনে তাদের জিঞ্জাসাবাদ করা হবে। এ ঘটনায় গ্রেপ্তারকৃতের বিরুদ্ধে উত্তরার পশ্চিম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মিয়মিত মামলা রুজু করা হয়েছে।