পুঠিয়ায় ‘কমিউনিটি পুলিশিং ডে ২০২০’ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

0
90

পুঠিয়া প্রতিনিধিঃ পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে রাজশাহীর পুঠিয়া থানার উদ্যোগে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩১ অক্টোবর) বিকাল ৪ টায় পুঠিয়া সরকারি পি এন উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানের পর উপজেলা অডিটোরিয়াম আলোচনা শুরু হয়। এই অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (পুঠিয়া সার্কেল) মো. আবুল কালাম সাহিদ।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.রেজাউল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান জিএম হিরা বাচ্চু, উপজেলা নির্বাইী অফিসার নুরুল হাই মোহাম্মদ আনাছ পিএএ, উপজেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র রবিউল ইসলাম রবি, পৌর আওয়ামীলীগ সভাপতি আবুবক্কার, এ্যাড. জমসেদ আলী, আ’লীগ নেতা মনিরুল ইসলাম তাজুল প্রমুখ। সভায় অতিরিক্ত পুলিশ সুপার (পুঠিয়া সার্কেল) বক্তব্যে বলেন, পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে ছিল এবং থাকবে। এ সময় তিনি আরো বলেন, মাদকের সঙ্গে কোনো আপোষ নেই।

মাদক বিক্রেতা ও সেবনকারীসহ যে কোনো অপরাধীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহ্বান জানান। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন থানার ইন্সপেক্টর (তদন্ত) হাসমত আলী থানার অফিসারবৃন্দ, এলাকার জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তি, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।