তারাগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

0
91

তারাগঞ্জ (রংপুর) প্রতিনিধিঃ ‘মুজিববর্ষের মূলমন্ত্র কমিউনিটি পুলিশিং সর্বত্র’ এই শ্লোগানকে সামনে রেখে রংপুরের তারাগঞ্জ উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের উদ্যোগে (শনিবার ৩১ অক্টোবর) দুপুরে থানা প্রাঙ্গনে আলোচনা সভা অনু্ষ্ঠিত হয়েছে।

উক্ত সভায় সভাপতিত্ব করেন অফিসার ইনচার্জ ইসমাইল হোসেন । এছাড়াও উপস্থিত ছিলেন ওসি তদন্ত আব্দুস শুকুর আলী, তারাগঞ্জ বণিক সমিতির সভাপতি জয়নাল আবেদীন আফান, বিশিষ্ট ব্যবসায়ী অরুণ কুমার দে, ছাত্রলীগের সভাপতি রাকিবুল ইসলাম সানা, কুর্শা ইউপি চেয়ারম্যান আফজালুল হক সরকার, এস আই মিজানুর রহমান, আসাদ মিয়া,এএসআই দবিয়ার হোসেন,আতাউর রহমান সহ সকল অফিসার,সদস্য, সাংবাদিক প্রমুখ ।

কমিউনিটি পুলিশিং ডে সভায় জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, ঈমাম ও ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্হিত ছিলেন।বক্তারা বলেন, সমাজ থেকে মাদক নির্মূল করতে কমিউনিটি পুলিশিংয়ের সদস্যদের তথ্য দিয়ে থানা পুলিশকে সহযোগিতা করতে হবে।

ওসি ইসমাইল হোসেন আইনশৃঙ্খলা রক্ষার পাশাপাশি সামাজিক অবক্ষয় রোধে পুলিশকে সহযোগিতা করে জনগণকে ঐক্যবদ্ধ করার জন্য কমিউনিটি পুলিশিং কমিটির কার্যক্রম জোরদার করা জন্য সদস্যদের প্রতি আহ্বান জানান।