বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য কর্মীদের ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম প্রদান

0
78

এন.আই.মিলন,  দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্যকর্মীদের ব্যক্তিগত স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম প্রদান করা হয়েছে।

বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপজেলার সকল কমিউনিটি ক্লিনিক ও ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের সকল স্বাস্থ্যকর্মীদের মাঝে কোইকা-জিএনবিসি এইচ ডব্লিউ প্রকল্প, গুড নেইবারস বাংলাদেশ এর উদ্যোগে ব্যক্তিগত স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম প্রদান করা হয়। এতে মান সম্মত ৩৯৬ পিপিই, ১৮০০পিস সার্জিক্যাল মাস্ক, ৩৫ বক্সহ্যান্ড গ্লোভস, ৫০০টি হ্যান্ড স্যানিটাইজার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্তৃপক্ষের হাতে হস্তান্তর করা হয়।

প্রকল্প ব্যবস্থাপক জনাব কর্নেলিউস দালবৎ বলেন, যে শীতকালে ২য় বার করোনাভাইরাস সংক্রমন শঙ্কা মোকাবেলায় মাঠ পর্যায়ের কমিউনিটি ক্লিনিক ও ইউনিয়ন স্বাস্থ্য ও কলান কেন্দ্রের সকল স্বাস্থ্যকর্মীদের নিরাপদ স্বাস্থ্য সেবা প্রদানের সহযোগিতায় আমাদের প্রতিষ্ঠানের প্রয়াস।

এই ব্যক্তিগত স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম বিতরনী অনুষ্ঠানে প্রকল্পের পক্ষে উপস্থিত ছিলেন প্রকল্প ব্যবস্থাপক কর্নেলিউস দালবৎ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা: আফরোজ সুলতানা, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. জাকিরুল ইসলাম, বীরগঞ্জ সিডিপি প্রকল্পের ম্যানেজার বিধান মন্ডল ও অন্যান্য প্রকল্প কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।