রাণীশংকৈলে কমিউনিটি পুলিশিং ডে পালিত

0
89

সফিকুল ইসলাম শিল্পী:  “মুজিববর্ষের মূলমন্ত্র, কমিনিউটি পুলিশিং সর্বত্র” এই শ্লোগানকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে ৩১ অক্টোরব শনিবার কমিনিউটি পুলিশিং ডে পালিত হয়েছে। এ উপলক্ষে এদিন সকাল ১১ টায় থানা চত্বর থেকে একটি র‍্যালি বের করা হয়।

পরে রাণীশংকৈল কমিনিউটি পুলিশ ফোরামের আয়োজনে থানা চত্বরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। কমিনিউটি পুলিশ ফোরামের সভাপতি আহম্মদ হোসেন বিপ্লবের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, সাবেক সাংসদ ও জেলা ওয়াকার্স পাটির সভাপতি অধ্যাপক ইয়াসিন আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ সইদুল হক, থানা অফিসার ইনচার্জ এস এম জাহিদ ইকবাল, কমিনিউটি পুলিশ ফোরামের সাধারণ সম্পাদক ও পৌর আ’লীগ সভাপতি জাহাঙ্গীর আলম, ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ইএসডিও প্রতিনিধি খায়রুল আলম প্রমুখ।

এছাড়াও পৌর মেয়র আলমগীর সরকার, ইউপি চেয়ারম্যান এনামুল হক, জিতেন চন্দ্র রায়, জমিরুল ইসলাম, থানা পুলিশের বিভিন্ন কর্মকর্তা, জনপ্রতিনিধি, পুলিশ সদস্য, গ্রাম পুলিশ,প্রেসক্লাব সভাপতি- সম্পাদক( কুশমত আলী ও সফিকুল ইসলাম শিল্পীসহ অন্যান্য সাংবাদিরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন এস আই মোমিনুল ইসলাম।