গান ভালোবেসে গানের সঙ্গেই থাকতে চায়-সঙ্গীতশিল্পী মাগুরার নাঈমুল

0
91

মতিন রহমান, মাগুরা: গানের মানুষ, গান সাধনার মানুষ কন্ঠ শিল্পী নাঈমুল ইসলাম। তাইতো গান শুনতে এবং গান গাইতে পছন্দ করেন তিনি। ছোট বেলা থেকে তার গান পছন্দ ছিলো। এক সময় এসে নিজেই গান পরিবেশন করবেন এবং দর্শক শ্রোতাদের মনে ভালোবাসায় নিজেকে পরিচিত করবেন এটা ভাবেননি তিনি। তবে গান শুনতে এবং গাইতে যখন পছন্দ করেন তখন আর বসে থাকেননি তিনি। দীর্ঘদিন ধরে রাজধানী ঢাকায় গিয়ে নিয়মিত করছেন গানের চর্চা। গানের বিভিন্ন স্টেজ-শো। পরিবেশন করেন আধুনিক, ফোক, ভক্তিমূলক সহ নানা রকমের গান। গান পরিবেশনের মাধ্যমে করেছেন হাজারো ভক্তের মন জয়। তাই এখন ভক্তদের ভালোবাসায় আজীবন গানের সঙ্গেই থাকতে চান তিনি।

নাঈমুল ইসলাম মাগুরা সদর উপজেলার বেরইল পলিতা ইউনিয়নে কৃতি সন্তান।
সম্প্রতি তার গাওয়া বিভিন্ন গানে ইউটিউব চ্যানেলে প্রচারিত তার গান দর্শক মনে ব্যাপক সাড়া তুলেছে। বর্তমানে এসএম পান্নার কথা ও সুরে ‘আমি বঙ্গবন্ধু সৈনিক আমি মরতে পারি দৈনিক’ গানটি গেয়ে ব্যাপক সাড়া পেয়েছেন তিনি।

গানটির বিষয়ে নাঈমুল ইসলাম জানায়, দেশ ও জাতির পিতা বঙ্গবন্ধু এবং তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার প্রতি গভীর ভালোবাসা থেকে গানটি গাওয়ার চেষ্টা করেছি। গানটিতে আমার শ্রোতাবৃন্ধরা দেশপ্রেম খুজে পাবে বলেও জানান তিনি। ইতোমধ্যে ‘আমি বঙ্গবন্ধুর সৈনিক ‘গানটি ইউটিউব চ্যানেলে দর্শক মনে ব্যাপক সাড়া তুলেছে বলেও মন্তব্য করেন তিনি।

সঙ্গীত শিল্পী নাঈমুল ইসলাম বর্তমানে ঢাকায় থাকেন। গান ভালোবেসে গানের সঙ্গেই একজন সঙ্গীত শিল্পী হিসেবে থাকতে চান তিনি। তাই সামনে যেনো আরো অনেক ভালো ভালো গান শ্রোতাদের উপহার দিতে পারেন এজন্য সকলের নিকট দোয়া কামনা করেন তরুণ এই সঙ্গীতশিল্পী নাঈমুল ইসলাম।