আ.লীগের প্রতি জনগণ আস্থা হারিয়ে ফেলেছে; দ্রুত নির্বাচন প্রয়োজন

0
112
মির্জাপুরে যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

রাব্বি ইসলাম, মির্জাপুরঃ বিএনপির কেন্দ্রীয় কমিটির শিশু বিষয়ক সম্পাদক ও টাঙ্গাইল-০৭ আসনের সাবেক সাংসদ আবুল কালাম আজাদ সিদ্দিকী বলেছেন, দেশের জনগণ বর্তমান সরকার ও আওয়ামী লীগের প্রতি আস্থা হারিয়ে ফেলেছে। তাই গণতন্ত্র ফিরিয়ে আনতে দ্রুত নির্বাচন দরকার। মঙ্গলবার (২৭ অক্টোবর) দুপুরে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার (ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক সংলগ্ন) বিএনপির নিজ কার্যালয়ে অনুষ্ঠিত জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

বলেন, দেশে যে হারে গণধর্ষণ শুরু হয়েছে তাতে জনগণের কোনো নিরাপত্তা নেই। আ.লীগ যেনো ধর্ষণ লীগে পরিণত হয়েছে। তাই দেশের জনগণের স্বার্থে দ্রুত সময়ের মধ্যে নির্বাচন দিয়ে নুতন সরকারের প্রয়োজন। সম্প্রতি ফ্রান্সে হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে ব্যঙ্গচিত্র করার এবং বাংলাদেশের নৌবাহিনীর এক কর্মকর্তাকে মারধরেরও তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

অনুষ্ঠানে উপজেলা যুবদলের সভাপতি গোলাম মোস্তফা জীবনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ডি.এ মতিনের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল কাদের সিকদার, মির্জাপুর পৌর বিএনপির সভাপতি মো. হযরত আলী মিঞা, উপজেলা বিএনপির সহ-সভাপতি আলী এজাজ খান রুবেল চৌধুরী, সালাহ উদ্দিন আরিফ, সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম নয়া, সাংগঠনিক সম্পাদক ফরিদ মিয়া প্রমুখ।
এসময় উপজেলা, পৌর, বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিকদল, ওলামাদলসহ অঙ্গ সংগঠনের তিন শতাধিক নেতাকর্মী উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।