নওগাঁয় সড়ক দূর্ঘটনায় চালক সহ আহত ৫

0
91

মোঃ সুইট হোসেন,নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁয় রবিবার (২৫ অক্টোবর) সন্ধা সাড়ে ৭ টায় মাইক্রোবাস এর সাথে সংঘর্ষে একটি সিএনজি দুমড়ে-মুচড়ে গিয়ে সিএনজি চালক সহ সিএনজিতে থাকা ৫ জন গুরুতর আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে মহাদেবপুর ও নওগাঁ সদর হাসপাতালে পাঠিয়ে দিয়েছেন স্থানীয় জনতা ও স্থানীয় ফাঁড়ি পুলিশ।

স্থানীয়রা জানান, সন্ধা সাড়ে ৭ টারদিকে নওগাঁ-মহাদেবপুর সড়কের মহাদেবপুর উপজেলার নওহাটামোড় ও সরস্বতীপুর বাজারের মধ্যবর্তী সাপাহার রাইচ মিল নামক স্থানে নওগাঁ থেকে মহাদেবপুর অভিমুখি একটি যাত্রীবাহী সিএনজিকে নওগাঁ অভিমুখি একটি মাইক্রোবাস ধাক্কা দিয়ে পালিয়ে যায়। মাইক্রোবাসের ধাক্কায় সিএনজি টি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ধারে একটি গাছের সাথে ধাক্কা লেগে দুমড়ে-মুচড়ে গেলে সাথে সাথে প্রথমে ২ জনকে উদ্ধার করে সাথের লোকজন মহাদেবপুর হাসপাতালের উদ্দেশ্যে নিয়ে যান এরপর সিএনজিতে চাপা লেগে আটকে পড়া চালক সহ অপর ৩ জনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়ে দেন ফাঁড়ি পুলিশ।

সত্যতা নিশ্চিত করে নওহাটামোড় পুলিশ ফাঁড়ি ইনচার্জ এস আই জিয়াউর রহমান জিয়া জানান, দূর্ঘটনার সংবাদ পাওয়ার সাথে সাথে দূর্ঘটনাস্থলে পৌছে আহতদের চিকিৎসার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়েছে এবং ঘটনাস্থল থেকে সিএনজিটি উদ্ধার করে ফাঁড়ি হেফাজতে নেওয়া হয়েছে। সংবাদ লেখার সময় পর্যন্ত আহত ৫ জনের নাম বা পরিচয় জানা সম্ভব হয়নি বলেও জানিয়েছেন তিনি।