সাংবাদিক মরহুম আব্দুর রাজ্জাকের রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল

0
88

মানিক ঘোষ, কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি: কালীগঞ্জের সাংবাদিক গুরু মরহুম বিশ্বাস আব্দুর রাজ্জাকের রুহের মাগফিরাত কামনায় এক দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে। রোববার আছরবাদ মরহুমের আড়পাড়াস্থ নিজ বাসভবনে দোয়া মাহফিলে কালীগঞ্জের রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সাংবাদিক, সুধীজন ও স্থানীয় মুসল্লীরা অংশ নেন। উল্লেখ্য, গত বৃহস্পতিবার রাতে হৃদরোগে আক্্রান্ত হয়ে মরহুম আব্দুর রাজ্জাক মৃত্যুবরন করেন।

তার স্বরনে পারিবাকিভাবে রোববার আছরবাদ দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন কালীগঞ্জ বাসষ্টান্ড জামে মসজিদের সাবেক ইমাম মাওঃ ইফনুচ আলী। এ ছাড়াও কালীগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকেও মরহুম সাংবাদিক আব্দুর রাজ্জাকের স্বরনে ৩ দিন ব্যাপি শোক কর্মসূচী নেওয়া হয়েছে। ক্লাবের সদস্য সাংবাদিকদের কালো ব্যাচ ধারন ও শোক ব্যানার প্রদর্শন করা হয়েছে।

ঝিনাইদহ জেলার প্রবিন সাংবাদিক আব্দুর রাজ্জাক দীর্র্ঘ ৪০ বছরের সাংবাদিকতার জীবনে, দৈনিক আজাদ, ইত্তেফাক, আজকের কাগজ, পূর্বাঞ্চাল, জন্মভ’মিসহ বিভিন্ন পত্রিকায় কাজ করেছেন। তিনি সর্বশেষ ঢাকা থেকে প্রকাশিত দৈনিক খোলাকাগজের কালীগঞ্জ প্রতিনিধি ছিলেন। এছাড়াও তিনি মোবারকগঞ্জ চিনিকলের ভান্ডার কর্মকর্তা চাকুরি থেকে গত এক বছর আগে অবসরে যান।

তার অকাল মৃত্যুতে ঝিনাইদহ -৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার, কালীগঞ্জ উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিক ঠান্ডু, কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ, ঝিনাইদহ জেলা পরিষদের সদস্য জাহাঙ্গীর হোসেন সোহেল, উপজেলা ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী, পৌর ওয়ার্ড কাউন্সিলর মনিরুজ্জামান রিংকু, মুক্তার হোসেন, ঝিনাইদহ প্রেসক্লাব, ঝিনাইদহ জেলা প্রেসক্লাব ও কালীগঞ্জ প্রেসক্লাব সহ বিভিন্ন সংগঠন গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।