শরীয়তপুরে খাল থেকে তরুণীর হাত পা বাঁধা লাশ

0
94

মোঃ ওমর ফারুক, শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরের ডামুড্যা উপজেলার ডামুড্যা পৌরসভার কুলকুড়িতে খালে ভাসছে কাজল আক্তার (১৫) নামের এক তরুনীর মুখ, হাত ও পা বাঁধা লাশ। মৃত কাজল পৌরসভার ৫ নং ওয়ার্ডের আলাউদ্দিন ছৈয়ালের মেয়ে।

পারিবারিক সূত্রে যানা যায় যে, গত বুধবার (২১ অক্টোবর) সন্ধা ৭ টার সময় ঐ তরুনী তার পাশের বাড়িতে টিভি দেখতে যায় কিন্তু রাত ১০ টা বাজার পরও বাসায় না আসায় তার বাবা তাকে খোঁজতে প্রতিবেশির বাড়িতে যান। প্রতিবেশি জানান যে, কাজল এসেছিল, তবে অল্প কিছুক্ষন পরেই চলে গেছে। পরে রাতভর সম্ভাব্য সব জায়গার খোঁজা-খুজি করে কোথাও পাওয়া যায়নি।

পরে বৃহস্পতিবার (২২ অক্টোবর) সকালে নিখোঁজ কাজলের লাশ পাওয়া যায় তাদের বাড়ির পাশেরর একটি খালে।পরে ডামুড্যা থানা পুলিশ লাশটি উদ্ধার করেন।

নিহত কাজলের পিতা আলাউদ্দিন ছৈয়াল বলেন, আমি রাতে নামাজ পড়ে যাই। সেখান থেকে এসে কাজলকে ঘরে পাইনি। পরে জানতে পারি সে পাশের বাড়িতে টিভি দেখতে গেছে। খোজ নিয়ে শুনি কাজল নাকি আরো আগেই সেখান থেকে চলে গেছে। পরে রাতে কাজলের খোঁজ শুরু করি। রাতে আমি আমার মেয়েদের বাড়িতেও খবর নেই। পরে সকালে আবারও খোঁজ করি। পরে ওর মা খালের পাশে গিয়ে দেখে মেয়ের হাত, পা ও মুখ বাঁধা। ওর লাশ ওপুর হয়ে রয়েছে।

এ বিষয় ডামুড্যা থানা তদন্ত কর্মকর্তা এমারত হোসেন বলেন, আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছি। কিভাবে মেয়েটি মারা গেল তা খতিয়ে দেখা হচ্ছে। এখনও থানায় কোনো অভিযোগ হয়নি। অভিযোগের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।