ফুলবাড়ী থানা প্রেস ক্লাবের সাংবাদিকদের এক বর্ধিত সভা অনুষ্টিত

0
78

মোঃ আফজাল হোসেন ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ী থানা প্রেস ক্লাবের সাংবাদিকদের নিয়ে এক বর্ধিত সভা প্রেসক্লাবের কার্যালয়ে অনুষ্টিত হয়। গতকাল বুধবার সকাল সাড়ে ১০ টায় ফুলবাড়ী থানা প্রেস ক্লাবের সভাপতি ও সিনিয়র সাংবাদিক মোঃ আফজাল হোসেন এর সভাপতিত্বে বর্ধিত সভা অনুষ্টিত হয়।

বর্ধিত আলোচনা সভায় থানা প্রেস ক্লাবের সভাতি মোঃ আফজাল হোসেন বলেন, ফুলবাড়ী থানা প্রেস ক্লাব ১৯৯২ সালে তৎকালীন সংসদ সদস্য বর্তমান প্রাথমিক ও গণ শিক্ষা মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি এ্যাড: বীরমুক্তিযোদ্ধা মোঃ মোস্তাফিজুর রহমান ফিজার (এমপি) ফুলবাড়ী থানা প্রেস ক্লাবটি উদ্বোধন করেন। ২৭ বছর ধরে ফুলবাড়ী থানা প্রেস ক্লাব গঠনতন্ত্র মোতাবেক পরিচালিত হয়ে আসছে। ফুলবাড়ী থানা প্রেস ক্লাব এর সাথে কোন সংগঠনের সম্পর্ক নাই। একটি কুচক্রী মহল বলছেন ফুলবাড়ীতে একটি প্রেস ক্লাব। তা সঠিক নয়।

এই প্রেসক্লাবটি সুনামের সাথে বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করে আসছে। যারা কুৎসা রটাচ্ছে তাদের নিজেদের অস্তিত নাই। এ সময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ফুলবাড়ী থানা প্রেস ক্লাবের সহ সভাপতি আশরাফুল আলম, সাধারণ সম্পাদক মেহেদী হাসান মেহেদী, সিনিয়র সহ-সভাপতি আশাদুজ্জামান আসাদ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শফিকুল ইসলাম জুয়েল, এসএ হান্নান, গোলাম রব্বানী, কারিজুল ইসলাম, মোরশেদুল ইসলাম, আশরাফুল ইসলাম, ইসমাইল হোসেন, প্রবীর গাঙ্গুলী, হাফিজুর রহমান, নুর ইসলাম, লাতু খান, রুহুল আমিন ও কারিজুল ইসলাম।