পাটিবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভায় আতাউর রহমান আতা

0
119

রেজা আহাম্মেদ জয়ঃ কুষ্টিয়া সদর উপজেলার পাটিকাবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতাউর রহমান আতা। তিনি বলেন, অন্যায়ের কাছে আওয়ামীলীগ মাথা নত করে না। কোন দুর্নীতিবাজকে ছাড় দেওয়া হবে না।

আগামী নির্বাচনে আওয়ামী সংগঠনের হয়ে সতন্ত্রভাবে প্রার্থী হতে পারবে না। সাংগঠনিক নিয়ম ভঙ্গ করলে, গঠনতন্ত্রের নিয়ম অনুযায়ী তাকে দল থেকে বহিস্ককার করা হবে। তিনি বলেন, যারা প্রকৃতভাবে আওয়ামীলীগের নেতা বা কর্মী তাদের মধ্যে বঙ্গবন্ধুর আদর্শ রয়েছে, আর যারা আওয়ামী সংগঠনের না তাদের মাঝে বঙ্গবন্ধুর আদর্শ থাকে না। তারা সব সময় দলের মধ্যে ভাঙন সৃষ্টি করার চেষ্টা করবে। তিনি আরো বলেন, দলের ভিতর নিজেরা নিজেদের মাঝে কাঁদা ছোড়াছুড়ি করা যাবে না। আসছে নির্বাচনে যাকে দল থেকে মনোনীত করা হবে তাকে মেনে নিয়ে কাজ করতে হবে। তার কোন ভুল থাকলে সংশোধন করার তাগিত দিতে হবে। সু-পরামর্শ দিয়ে একে অপরের সহযোগিতা করতে হবে।

উক্ত বর্ধিত সভায় পাটিকাবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাইদুর রহমান বিশ্বাসের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক (চেয়ারম্যান) সফর উদ্দিন এর সার্বিক পরিচালনায় প্রধান বক্তা ছিলেন রেজাউল হক। বিশেষ অতিথি ছিলেন কুষ্টিয়া জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মমীন মন্ডল। আওয়ামীলীগ নেতা এ্যাড. জিহাদুল হক, শহর ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক ডাঃ আফিল উদ্দিন, সদর উপজেলা যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক লাল্টু রহমান, সেচ্ছাসেবকলীগ নেতা জহুরুল ইসলাম, ইবি ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক সজিবুল ইসলাম সজিব, শহর ছাত্রলীগের যুগ্ম আহবায়ক জাহিদুর রহমান পাভেল প্রমূখ। পাটিকাবাড়ী ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন এর উপস্থাপনায় উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কাবিল হোসাঈন, ধর্ম বিষয়ক সম্পাদক মাহফুজুর রহমান উজ্বল সহ ইউনিয়নের সকল ওয়ার্ডের নেতৃবৃন্দ।