রাজধানীতে নির্মানাধীন ৭তলা ভবন থেকে পড়ে এক শ্রমিকের মৃত্যু

0
86

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর ক্যান্টনমেন্ট থানার মহাখালীস্থ ডিওএইচএস এলাকায় ১৪তলা নির্মাণাধীন বহুতল ভবনের ৭মতলা থেকে নিচে পড়ে গিয়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। তার নাম নুর-আলম (২০)। সে কুড়িগ্রাম জেলার সদর চেয়ারম্যান বাড়ি এলাকায় কাদের আলীর ছেলে।

আজ সোমবার পৌনে ৩টার দিকে রাজধানীর মহাখালী ডিওএইচএস এলাকায় এ ঘটনা ঘটে। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া আজ সোমবার বিষয়টি নিশ্চিত করেছেন।

নুর আলমের সহকর্মী সৈয়দ আলী উদ্বৃতি দিয়ে তিনি জানান, আজ সকাল থেকে তারা মহাখালী কালাশাহ মাজার সংলগ্ন নির্মাণাধীন ১৪তলা ভবনে কাজ করছিল। দুপুরে ওই ভবনের সাততলায় মেশিনের সাহায্যে ইট উপরে তুলছিল শ্রমিক নুর আলম। তখন অবস্থায়রত নুর-আলম মেশিন থেকে ইট নামাতে গিয়ে হঠাৎ করে নিচে পড়ে গেলে গুরুতর আহত হন।

তিনি আরও জানান, তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৩টা ৪০ মিনিটের দিকে তার মৃত্যু হয়। নুর-আলম নির্মাণাধীন ভবনেই থাকতেন। ঢামেক হাসপাতালের পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, নিহতের মরদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে।বিষয়টি ক্যান্টনমেন্ট থানা পুলিশকে জানানো হয়েছে। পরবর্তীতে তারা এবিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহন করবেন।