শ্রীবরদীতে পেট্রোল দিয়ে ‘মা’ কে পুড়িয়ে হত্যা, ঘাতক ছেলে আটক

0
98

আরফান আলী: শেরপুর জেলার শ্রীবরদী উপজেলায় মোটরসাইকেল কিনার টাকা না দেওয়ায় পেট্রোল দিয়ে ঘুমন্ত অবস্থায় পুড়িয়ে মাকে হত্যা করেছে ঘাতক এক ছেলে। মাকে আগুনে পুড়িয়ে হত্যার অভিযোগ ঘাতক ছেলে হানিফ মিয়া (১৪) কে আটক করেছে শ্রীবরদী থানা পুলিশ। হানিফ পৌর শহরের সদাগর ওরফে সদা মিয়ার ছেলে। ১১ই অক্টোবর গভীর রাতে পৌরশহরের তাতিহাটী পশ্চিম মহল্লায় ওই ঘটনা ঘটে।

অভিযোগ ও থানা সূত্রে জানা গেছে, ১১ই অক্টোবর সকালে মোটর সাইকেল ক্রয় করার জন্য হানিফ তার মা মোছা: হনুফা বেগম (৪০) এর নিকট টাকা চায়। টাকা না দেওয়ায় হানিফ গভীর রাতে ঘুমন্ত অবস্থায় মায়ের শরীরে প্রেট্রোল ছিটিয়ে গ্যাস লাইট দিয়ে আগুন ধরিয়ে দেয়। পরে বাড়ির লোকজন হনুফা বেগমকে উদ্ধার করে প্রথমে শেরপুর সদর হাসপাতাল পরবর্তীতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে। হনুফার অবস্থা আশঙ্কা জনক হওয়ায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত ডাক্তার তাকে শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জন ইনস্টিটিউট এর প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১৬ই অক্টোবর সকালে হনুফার মৃত্যু হয়।

এ ঘটনায় নিহতর বড় ভাই দুলাল মিয়া বাদী হয়ে শ্রীবরদী থানায় একটি অভিযোগ দায়ের করেছে।
শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, অভিযোগের প্রেক্ষিতে হানিফ মিয়াকে গ্রেফতার করে কোর্টে প্রেরণ করা হয়েছে।