আব্দালপুরে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী  বিট পুলিশিং সমাবেশ

0
102

রেজা আহাম্মেদ জয়: “নারী ধর্ষণ ও নির্যাতন বন্ধ করি, নারী বান্ধব দেশ গড়ি” এই শ্লোগানকে সামনে রেখে কুষ্টিয়া জেলা পুলিশের আয়োজনে, পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত পিপিএম (বার) এর নেতৃত্বে, ইবি থানা এলাকার ৮টি বিটে থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজ এর উপস্থিতিতে প্রতিটি বিটে স্ব স্ব স্থানে বিট নং-৩৯ হরিনারায়ণপুর, ৪০ আব্দালপুর, ৪১ উজানগ্রাম, ৪২ মনোহরদিয়া, ৪৩ ঝাউদিয়া, ৪৪ গোস্বামী দুর্গাপুর, ৪৫ পাটিকাবাড়ি, ৪৬ ইসলামী বিশ্ববিদ্যালয়ে দিন ব্যাপী নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ- ২০২০ অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে সকল বিট ইনচার্জদের উপস্থিতিতে সমাবেশ হয়।

আব্দালপুর-৪০ নং বিট ইনচার্জ এস আই দেবব্রত মজুমদার এর সভাপতিত্বে ও এ এস আই মুছানুর এর সার্বিক পরিচালনায় উপস্থিত ছিলেন, আব্দালপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলী হায়দার স্বপন মাস্টার, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শেখ আরব আলী, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, সদর উপজেলা আওয়ামীলীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম ও সিনিয়র সদস্য জমির উদ্দিন সহ ইউনিয়নের সকল মেম্বর গন্যমান্য ব্যক্তিবর্গ।

সারাদেশের ন্যায় বিট পুলিশিং সমাবেশ কুষ্টিয়া জেলার ইবি থানা এলাকায় অনুষ্ঠিত হয়েছে। যে কোন অভিযোগ পাওয়ার পর ১৫-২০ মিনিটের মধ্যে ঘটনাস্থলে বিট পুলিশ ব্যবস্থা গ্রহন করবে।