রামপালে বন ও পরিবেশ উপমন্ত্রীর বিভিন্ন প্রকল্প উদ্বোধন ও অনুদান বিতরণ

0
74

সুব্র ঢালী,রামপাল (বাগেরহাট) প্রতিনিধি: রামপালে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও গরীর দুস্থদের মাঝে অনুদান বিতরণ করেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বন পরিবেশ ও জলবায়ু উপমন্ত্রী হাবিবুন নাহার। শনিবার সকাল ৯ টায় তিনি প্রথমে রামপাল সদরে ব্রেস্টফিডিং সেন্টারের উদ্বোধন করেন। এরপর তিনি রামপাল উপজেলা অডিটোরিয়ামে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করেন।

পরে একই স্থানে ওয়ার্র্ড ভিশনের আয়োজনে জাতীয় স্যানিটেশন মাস ২০২০ উপলক্ষে আলোচনা সভায় তিনি প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। এরপর তিনি আমার বাড়ি আমার খামার প্রকল্প ও পল্লী সঞ্চয় ব্যাংক রামপাল শাখার পক্ষ থেকে ১৬ জন ক্ষতিগ্রস্ত সদস্যদের কর্মসৃজন ঋণ প্রদান করেন। এরপর দরিদ্র নিঃস্ব বিকলাঙ্গ শারীরিকভাবে অক্ষম ১৫ জন ব্যক্তির মাঝে ১ লক্ষ ২৫ হাজার টাকার চেক বিতরণ করেন ও গৌরম্ভা ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ক্রীড়া সামগ্রী বিতরণ এবং বয়স্ক বিধবা ও প্রতিবন্ধী ভাতা ভোগীদের মাঝে ভাতার কার্ড বিতরণ করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা রামপাল উপজেলা চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাধন কুমার বিশ্বাস ,ভাইস চেয়ারম্যান নূরুল হক লিপন, মহিলা ভাইস চেয়ারম্যান হোসনেয়রা মিলি, এসিল্যান্ড শোভন সরকার , টিএইচও ডাঃ সুকান্ত কুমার পাল, উপজেলা প্রকৌশলী গোলজার আহমদ , উপজেলা সমাজসেবা কর্মকর্তা হামিদুর রহমান, মহিলা বিষয়ক কর্মকর্তা নবনীতা দত্ত,প্রানীসম্পদ কর্মকর্তা জাহিদুর রহমান, ওয়ার্ড ভিশন কর্মকর্তা মেথিল্ডা ম্যান্ডেজ ,গৌরম্ভা ইউপি চেয়ারম্যান গাজী গিয়াস উদ্দিন,বাঁশতলী ইউপি সদস্য মোহাম্মদ আলী সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।