চারঘাটে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

0
80

চারঘাট ( রাজশাহী ) প্রতিনিধি: রাজশাহী চারঘাট উপজেলায় বিট পুলিশিং এর উদ্যোগে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার ১৭ অক্টোবর সকাল ১১টায় উপজেলা হলরুমে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ সমিত কুমার কুন্ডু এর সভাপতিত্বে এবং পারভেজ রানার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ফখরুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার( ভূমি) নিয়তি রানী কৈরি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চারঘাট পৌর মেয়র জাকিরুল ইসলাম ( বিকুল ), পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ সাজ্জাদ হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ একরামুল হক, মানবাধিকার কর্মী মোঃ সাইফুল ইসলাম বাদশা, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ রায়হানুল হক( রানা )

উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ মোজাম্মেল হক, চারঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম( বাচ্চু ) সহ স্থানীয় সাংবাদিক বৃন্দ

চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ সুমিত কুমার কুন্ডু বলেন, দেশের সামাজিক শৃঙ্খলা এবং জনগণের শান্তি ও নিরাপত্তা বিধানকল্পে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার লক্ষ্যে পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালন করছে পুলিশ। দেশের সেবা ও জনগণের কল্যাণে সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে সর্বদা সর্বতোভাবে জনগণের পাশে রয়েছে পুলিশ।

উক্ত সমাবেশে বক্তারা নারী ধর্ষণ ও নির্যাতনের বিরুদ্ধে প্রতিবাদ জানান, সমাবেশে এলাকার গণ্যমান্য
ব্যক্তিবর্গ, শিক্ষক মন্ডলী ও বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। সমা‌বেশ ফেসবুক পেইজে সরাস‌রি সম্প্রচার করা হ‌য়।