বাবাকে বাঁচাতে রাবি শিক্ষার্থীর আকুতি

0
94

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) আইন বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী মজমুল হক আপন। বাবার স্বপ্ন বড় হয়ে দেশের সেবা করবে। পরিবারে অর্থনৈতিক সমস্যা থাকা সত্বেও বাবার স্বপ্ন পূরণে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়েছেন তিনি। হয়তো সে তার বাবার স্বপ্ন পূরণ করবে, কিন্তু সেই সোনালী দিনগুলি তার বাবা দেখে যেতে পারবেন তো..?

সম্প্রতি আপনের বাবা দূরারোগ্য ব্যাধি ক্যান্সারে আক্রান্ত। শারীরিক অবস্থা দিনের পর দিন অবনতির দিকে গেলেও অর্থের অভাবে এখনও চিকিৎসা শুরু করা সম্ভব হয়নি। এমতাবস্থায় ক্যান্সারের থেরাপি দিতে প্রায় ৩ লাখ টাকার প্রয়োজন। নিম্ন-মধ্যবিত্ত পরিবার থেকে চিকিৎসা ব্যয় যোগান দেয়া সম্ভবপর হচ্ছে না বলে জানান ছেলে আপন।

চিকিৎসকের বরাত দিয়ে আপন জানান, ‘যত দ্রুত সম্ভব রোগীকে ক্যান্সারের থেরাপি দিতে হবে। থেরাপি দেয়ার পর রোগের মাত্রাকে ৫০ শতাংশ কমিয়ে আনা সম্ভব। তা না হলে দিন দিন অবস্থার অবনতি হবে।

আপন জানান, তাঁর বাবা পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি। অসুস্থ হবার পর থেকে পরিবারে অর্থনৈতিক সমস্যা লেগেই আছে। এমতাবস্থায় এক সঙ্গে এত টাকা সংগ্রহ করা সম্ভব হচ্ছে না। এজন্য সমাজের বিত্তবান ও সহৃদয় ব্যক্তিদের সহায়তা চেয়েছে আপন।
যোগাযোগ করুন-
মজমুল হক আপন- ০১৭৭৩৩৬৫৫৬৮
সহযোগিতা করুন-
নগদ- ০১৬৩৮২২৭৬৫৬
বিকাশ- ০১৭৭৩৩৬৫৫৬৮
ডাচ বাংলা ব্যাংক রাবি শাখা-১৩৫১০৫০১০৪৫১৯