কালীগঞ্জে নারী ধর্ষণ ও নারী নির্যাতনবিরোধী বিট পুলিশিং সমা‌বেশ

0
84

মানিক ঘোষ নিজস্ব প্রতিনিধি: ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতা তৈরির লক্ষ্যে ঝিনাইদহ কালীগঞ্জে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে কালীগঞ্জ জেলা পরিষদ অডিটোরিয়ামে ২ নং বিট পুলিশিং সমাবেশে কালীগঞ্জ থানা ইনচার্জ অফিসার মাহফুজুর মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঝিনাইদহ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার।

বিশেষ অতিথি ছিলেন কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ,কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন,সোনার বাংলা ফাউন্ডেশনের মহাব্যবস্থাপক শিবুপদ বিশ্বাস,২ নং বিটের ইনচার্জ রিফাত ইমরান,পৌরসভার সভার ৩ টা সহ ১১ টা ইউনিয়নে মোট ১৪ টা বিট পুলিশিংয়ে সমাবেশ অনুষ্ঠিত হয়।

সামাজিক দূরত্ব বজায় রেখে, স্বাস্থ্যবিধি মেনে দেশের সব বিটে একযোগে শনিবার সকাল ১০টায় ধর্ষণ ও নারী নির্যাতনবিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে সংশ্লিষ্ট বিট এলাকার উল্লেখযোগ্য সংখ্যক নারী, জনপ্রতিনিধি, শিক্ষক, মসজিদের ইমামসহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করবেন। সমাবেশে অংশগ্রহণকারীরা ধর্ষণ ও নারী নির্যাতনবিরোধী পোস্টার, লিফলেট, প্ল্যাকার্ড প্রদর্শনের মাধ্যমে জনসাধারণকে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে এগিয়ে আসার আহ্বান জানাবেন এবং এ ধরনের ঘৃণ্য অপরাধের বিরুদ্ধে সচেতন করবেন।

দেশের সামাজিক শৃঙ্খলা এবং জনগণের শান্তি ও নিরাপত্তা বিধানকল্পে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার লক্ষ্যে পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালন করছে পুলিশ। দেশের সেবা ও জনগণের কল্যাণে সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে সর্বদা সর্বতোভাবে জনগণের পাশে রয়েছে পুলিশ।