মুন্সীগঞ্জে ব্যবসায়ীকে নির্যাতন করে টাকা ছিনতাই

0
98

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় মাদক সেবনে দেখে ফেলায় আমানউল্লাহ (৩৮) নামে এক ব্যবসায়ীকে রশি দিয়ে বেঁধে নির্যাতনের পর লক্ষাধিক টাকা ছিনতাই করা হয়েছে। গত ০৭ই অক্টোবর বুধবার সন্ধ্যায় গুরুত্বর আহত টাইলস ব্যবসায়ী আমান উল্লাহ কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে গজারিয়া থানা পুলিশ। আহত ব্যবসায়ী বাদী হয়ে ১০ থেকে ১২ জন যুবক কে আসামী করে থানায় অভিযোগ দায়ের করেছে। আমান উল্লাহ গজারিয়া উপজেলার ভবেরচর ইউনিয়নে পৈক্ষারপাড় গ্রামের সুবাহানের ছেলে ও বিসমিল্লাহ টাইলস দোকানের মালিক।

অভিযোগ পত্রের তথ্য সুত্রে জানা যায়, গত ৭ অক্টোবর বুধবার সন্ধ্যায় পিক্যাপ ভ্যানে করে টাইলস নিয়ে পাশের ইউনিয়নের চৌদ্দকাহনিয়া গ্রামের সৌদি আরব প্রবাসী আনোয়ার হোসেনের বাড়িতে পৌছে দিতে যান। এ সময় তিনি মোবাইল ফোনে কথা বলতে বলতে একপর্যায়ে সিঁড়ি বেয়ে আনোয়ার হোসেনের নির্মাণাধীন একতলা
ভবনের ছাদে গিয়া দেখিতে পায় স্থানীয় ১২/১৫ জন যুবক ছাদে বসে নেশা জাতীয় কি যেন সেবন করিতেছে। তখন চৌদ্দকাহনিয়া গ্রামের বখাটে যুবক সজিব, জয়, জাহিদ, ইয়াছিন, সাকিব তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করিতে থাকে। তিনি প্রতিবাদ করিলে তারা দেশীয় অস্ত্র রড কাঠের ডাঁসা নিয়ে হত্যার উদ্দেশ্যে তাকে রশি দিয়ে বেঁধে মারধর করে একপর্যায়ে ভবনেরব ছাদ থেকে নিচে ফেলে দেয়। তখন তার চিৎকারে তার দোকানের শ্রমিক ও আশপাশের লোকজন এগিয়ে আসলে তারা আমানউল্লাহ কে হত্যার হুমকি দিয়ে দ্রুত দৌড়াইয়া পালিয়ে যায়। এ সময় বখাটে যুবকরা তার সাথে থাকা নগদ ৮০ হাজার টাকা, একটি টার্চ মোবাইল ছিনিয়ে নিয়ে যায়।

এ বিষয়ে গজারিয়া থানার ভারপ্রাপ্ত ওসি তদন্ত ইন্সপেক্টর মামুনুর রশীদ আল মামুন জানান, পুলিশ খবর পেয়ে ঘটনা স্থল গিয়ে আমান উল্লাহ কে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষ ব্যবস্থা নেওয়া হবে।