ধামরাইয়ে বিশ্ব সাদাছড়ি দিবস পালিত

0
102

রনজিত কুমার পাল ( বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: সাদাছড়ির উন্নতি দৃষ্টি প্রতিবন্ধী ব্যক্তির অগ্রগতি “- এই শ্লোগানকে প্রতিপাদ্য করে প্রতিবন্ধী সেবা ও সেবা কেন্দ্র ধামরাই, ঢাকা এর আয়োজনে উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের সার্বিক সহযোগিতায় র ্যালি, আলোচনা সভা ও প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে বিনামূল্যে সহায়ক উপকরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৫ই অক্টোবর) বেলা সাড়ে এগার ঘটিকার সময় উপজেলা প্রাঙ্গণে র ্যালি শেষে উপজেলা পরিষদের অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সামিউল হক এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা -২০ ধামরাই আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য, ঢাকা জেলা আওয়ামী লীগ ও বায়রা’র সভাপতি জননেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ মোহাদ্দেছ হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট সোহানা জেসমীন মুক্তা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অন্তরা হালদার।

এ’সময় আরো উপস্থিত ছিলেন বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, উপজেলা সমাজসেবা কর্মকর্তা এস এম হাসান, আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠন, সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও দৃষ্টি প্রতিবন্ধী ব্যক্তিগন।

আলোচনা সভা শেষে দৃষ্টি প্রতিবন্ধীদের মাঝে ৫টি হুইল চেয়ার, ২০টি স্টিক সহ বিভিন্ন সহায়ক উপকরণ বিতরণ করেন প্রধান অতিথি জননেতা আলহাজ্ব বেনজীর আহমদ এমপি।