নওগাঁয় বাস ও অটোর মুখোমুখি সংঘর্ষে নিহত-২,আহত-৪

0
81

মোঃ সুইট হোসেন,নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁ-রাজশাহী মহা-সড়কের মহাদেবপুর উপজেলার হাট চকগৌরী নামক স্থানে যাত্রীবাহী বাস ও ব্যাটারি চালিত অটো বাইক মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও ৪ জন আহত হয়েছেন। বুধবার(১৪অক্টোবর) সন্ধ্যায় মহাদেবপুর উপজেলার হাট চকগৌরি বাজার এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, নওগাঁ সদর উপজেলার চকচাপাই গ্রামের মৃত চয়েন উদ্দীনের ছেলে মাসুদ রানা (৪২) এবং মান্দা উপজেলার আলমঙ্গীরের স্ত্রী ও নওগাঁ সদর গ্রামীন হাসপালের নার্স নিপা খাতুন (২৮)।

ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করেছেন স্থানীয়। আহতরা হলেন, মমিন (৫৩), বৈশাখী (২২) ও নিপা খাতুন (২৪) বাকি একজন আহতের নাম জানা যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নওগাঁ অভিমুখি নওগাঁ ট্রাভেলস নামের একটি যাত্রীবাহী বাস ও নওগাঁ থেকে নওহাটামোড় বাজার অভিমুখী ব্যাটারী চালিত অটো বাইকের মধ্যে মুখোমুখি সংঘর্ষে ঘটনা ঘটলে দুর্ঘটনাস্থলে এক নারী ও পুরুষ মারা যায়। এঘটনায় আহত অপর ৪ জনকে উদ্ধার করে চিকিৎসার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠান স্থানীয়রা।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে ও আহত ৩ জন বর্তমানে নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন, এবং আহত অন্যজন প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন।