রাজধানীর কুড়িল বিশ্বরোডে বাসের ধাক্কায় নিহত-১

0
80

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর কুড়িল বিশ্বরোড এলাকায় বাসের ধাক্কায় দারোয়ান নিহত হয়েছেন। নিহতের নাম মহর আলী (৭০)। নিহত মহর আলী ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার দুরাল গ্রামের বাসিন্দা। তিনি ৩ ছেলে ও ৪ মেয়ের জনক। আজ ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ওসি) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে, ঢামেক হাসপাতালের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আজ মঙ্গলবার সকাল ৬টার দিকে বিমানবন্দর সড়কের কুড়িল বিশ্বরোড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতের স্ত্রী আনোয়ারা বেগমের উদ্ধৃতি দিয়ে পুলিশের এ কর্মকর্তা জানান, আজ সকালে তারা দু’জন গ্রামের বাড়ি যাওয়ার জন্য বসুন্ধরা এলাকার বাসা থেকে বের হন। এরপর তারা একত্রে কুড়িল বিশ্বরোড মোড়ে পায়ে হেঁটে রাস্তা পার হওয়ার সময় বেপরোয়া গতিতে একটি বাস এসে মহর আলীকে ধাক্কা দিয়ে চলে যায়। পরে পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পুলিশ জানান, মহর আলী তার স্ত্রী আনোয়ারা বেগমকে সাথে নিয়ে বসুন্ধরা এলাকায় বসবাস করতেন। তিনি একটি বাড়িতে দারোয়ানের কাজ করতেন। স্ত্রী আনোয়ারা বেগম বাসাবাড়িতে গৃহপরিচারিকার কাজ করেন। আব্দুল খান আরো জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। এ ঘটনাটি সংশ্লিষ্ট থানা পুলিশকে অবহিত করা হয়েছে।তারা এবিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহন করবেন।