পাবনা-৪ উপ-নির্বাচনে নতুন এমপি আলহাজ্ব নূরুজ্জামান বিশ্বাসকে বরণে ব্যপক প্রস্তুতি

0
70

মামুনুর রহমান, সিনিয়ার রিপোটার (পাবনা) : পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘড়িয়া) আসনের নব- নির্বাচিত জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ নুরুজ্জামান বিশ্বাস শপথ গ্রহণ শেষে আজ মঙ্গলবার ঈশ্বরদীতে আসবেন। তাই নতুন সংসদ সদস্যকে সংবর্ধনা দিয়ে বরণ করে নিতে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। শুধু দলীয় ভাবে নয়, ঈশ্বরদীর সর্বস্তরের মানুষ স্বতস্ফুর্তভাবে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানের সাথে সম্পৃক্ত হয়েছেন।

নতুন জাতীয় সংসদ সদস্যকে বরণ করতে ঈশ্বরদীর প্রধান প্রধান সড়কে নির্মান করা হয়েছে অসখ্য বাহারী তোরণ। ব্যানার, ফেষ্টুনে ছেয়ে গেছে পুরো এলাকা। উৎসবের আমেজ বইছে ঈশ্বরদী আটঘরিয়া জুড়েই। অপর দিকে নতুন এমপি জামাইকে বরণ করতে বর্ণিল আয়োজনে প্রস্তুতি নিয়েছেন ঈশ্বরদীর মুলাডুলি ইউনিয়নের সকল শ্রেণী পেশার মানুষ। আজ ঢাকা থেকে সড়ক পথে মুলাডুলি হয়েই ঈশ্বরদীতে আসবেন নতুন এমপি ও পাবনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস।

দলীয় সুত্রে জানা গেছে, ঈশ্বরদী উপজেলা ও পৌর আওয়ামী লীগের আয়োজনে নতুন জাতীয় সংসদ সদস্যকে বরণ করতে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। ঈশ্বরদীর প্রবেশ পথ মুলাড়ুলিতে ব্যাপক জমায়েত করে নতুন জাতীয় সংসদ সদস্যকে ঐতিহাসিক সংবর্ধনা দিয়ে ঈশ্বরদীতে বরণ করে নেওয়া হবে। সেখানে ঈশ্বরদীর সর্বস্তরের নেতা-কর্মীদের পাশা-পাশি বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবি সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত থাকবেন।

ঈশ্বরদীর মুলাড়ুলি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন মিঠু জানান, নতুন সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ নুরুজ্জামান বিশ্বাসকে বরণ করতে ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের নির্দেশনায় সব ধরণের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। স্বরণকালের সুন্দর আয়োজনে নতুন সংসদ সদস্যকে সংবর্ধনা দিয়ে বরণ করা হবে বলেও জানান তিনি।

এমপির শ্যালক ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল খালেক মালিথা জানান, নতুন এমপি মুলাডুলির ঐতিহ্যবাহী মালিথা পরিবারের জামাই। এমপি হিসেবে শপথ গ্রহণ শেষে তিনি ঈশ্বরদীতে যাচ্ছেন। তাইতো আমাদের জামাইকে বরণ করতে আমরাও ব্যাপক প্রস্তুতি নিয়েছি।

সংবর্ধনার বিষয়ে ঈশ্বরদী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসাহক আলী মালিথা জানান, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ নুরুজ্জামান বিশ্বাস এই অঞ্চলের একজন বর্ষিয়ান রাজনিতিবীদ। তিনি আজীবন স্বার্থত্যাগ করে এই অঞ্চলের মানুষের জন্য কাজ করে গেছেন। তিনি এমপি পদে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ায় এই এলাকার সর্বস্তরের মানুষ তাঁর জন্য কাজ করে বিপুল ভোটে তাঁকে নির্বাচিত করেছে।