মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী মনির উদ্দিন মনির এর পথসভা ও সমাবেশ

0
94

তৌকির আহাম্মেদ হাসু সরিষাবাড়ী(জামালপুর) থেকে : জামালপুরের সরিষাবাড়ীতে আওয়ামীলীগ থেকে মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী স্বৈরচার বিরোধী আন্দোলনের নির্যাতিত ও বার বার কারাবরনকারী সাবেক উপজেলা ছাত্র লীগের সভাপতি, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক ,বর্তমান উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মনির উদ্দিন মনির এর পথসভা ও সমাবেশ করেছেন।

আজ শনিবার (১০ অক্টোবর) বিকাল ৫ টায় পৌর এলাকার বাউসী পপুলার মোড় থেকে মিছিল সহকারে এসে বাউসী বাজার সাবেক ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ে সমাবেশ করা হয়।এই পথসভা ও সমাবেশে অংশ নেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী মনির উদ্দিন মনির।

এ সময় বক্তব্য রাখেন. উপজেলা আওয়ামী লীগের সদস্য রমজান আলী,পৌর আওয়ামী লীগের সদস্য মোজাম্মেল হক মোজা,৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জামাল উদ্দিন, পৌর আওয়ামী লীগের সদস্য মোয়াজ্জেম হোসেন, ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক জলিল খা, ৮নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মাসুদ রানা,সহ-সভাপতি এনায়েত হোসেন সবুজ,জয় পরিষদ পৌর শাখার সভাপতি ফয়েজুর রহমান,ভাটারা স্কুল এন্ড কলেজের বিএসসি শিক্ষক জিয়াউল হক, উপজেলা ছাত্র লীগের ধর্ম বিষয়ক সম্পাদক সোলায়মান হোসেন প্রমুখ। পথসভা ও সমাবেশে আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠন সহ সর্বস্তরের জনসাধারন উপস্থিত ছিলেন।

উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী মনির উদ্দিন মনির বলেন ,সন্ত্রাস,মাদক,জঙ্গীবাদ মুক্ত, উন্নত সরিষাবাড়ী পৌরসভা গড়ে তুলব। রাজনীতি নিজের স্বাথের জন্য নয়,দেশ ও জনগনের কল্যাণে নিজেকে বিলিয়ে দেওয়ার নামই রাজনীতি ,সততা ও জনতার ভালবাসাই আমার মূল শক্তি আপনাদের দোয়া ও সহযোগিতায় একান্তভাবে কামনা করি।আমি আপনাদের দোয়া ও সহযোগিতায় নির্বাচিত হতে পারি তাহলে বঙ্গবন্ধুর সোনার বাংলা আর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলা গডার প্রত্যয় নিয়ে সরিষাবাড়ী পৌর সভাকে একটি মডেল ও আধুনিক পৌর সভা হিসেবে গড়ে তুলব।