কুড়িগ্রামে ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন উপলক্ষে পুলিশ সুপারের ব্রিফিং ও প্যারেড

0
172

হাফিজুর রহমান সেলিম, উলিপুর ( কুড়িগ্রাম ) প্রতিনিধি:  কুড়িগ্রাম জেলার ভূরুঙ্গামারী উপজেলার জয়মনিরহাট ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন উপলক্ষে শুক্রবার (৯ অক্টোবর) ভূরুঙ্গামারী থানা প্রাঙ্গনে নির্বাচনী দায়িত্বে নিয়োজিত পুলিশ ও আনসার সদস্যদের উদ্দেশ্যে ব্রিফিং প্রদান করেন পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম।

পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান, বিপিএম এর সভাপতিত্বে উক্ত ব্রিফিংয়ে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ ছাড়াও উপস্হিত ছিলেন ভূরুঙ্গামারী উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃ জাহাঙ্গীর আলম , এএসপি মোঃ শওকত আলী ভূরুঙ্গামারী সার্কেল, ভূরুঙ্গামারী উপজেলা নির্বাচন অফিসার মোঃ মশিউর রহমান , ভূরুঙ্গামারী থানা অফিসার ইনচার্জ আতাউর রহমান, ভূরুঙ্গামারী উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা সহ সংশ্লিষ্ট কর্মকর্তাগন।

পুলিশ সুপার কুড়িগ্রাম তার বক্তব্যে ভোট গ্রহণ সুষ্ঠু করতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের নির্দেশনা প্রদান করেন। অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠু ভোট গ্রহণ নিশ্চিত করতে জেলা পুলিশ কুড়িগ্রাম কর্তৃক ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে বলে উল্লেখ করেন। তিনি নির্বাচনী দায়িত্ব পালনে কোন গাফিলতি পরিলক্ষিত হলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্হা গ্রহণ করা হবে বলে সতর্ক করেন । দায়িত্ব পালনের সময় সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলার জন্যও পরামর্শ প্রদান করেন।

উল্লেখ্য জয়মনিরহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রভাষক জালাল মারা গেলে ভূরুঙ্গামারী উপজেলা নির্বাচন অফিস চেয়ারম্যান পদ শুন্য আসন ঘোষনা করে উপনির্বাচনের তফশীল ঘোষনা করেন। আগামীকাল ১০ অক্টোবর শনিবার ভোটগ্রহন অনুষ্ঠিত হবে। উপনির্বাচনে বিএনপি আওয়ামীলীগ সহ মোট চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে জানা গেছে।