বিশ্ব হিন্দু পরিষদ, বাংলাদেশ এর ধামরাই উপজেলা শাখার সম্মেলন-২০২০ অনুষ্ঠিত

0
102

রনজিত কুমার পাল (বাবু) ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকার ধামরাই কায়েতপাড়াস্হ ঐতিহাসিক শ্রীশ্রী যশোমাধব মন্দির প্রাঙ্গনে শুক্রবার (৯ই অক্টোবর) সকাল ১০ ঘটিকার সময় বিশ্ব হিন্দু পরিষদ, বাংলাদেশ ধামরাই উপজেলা শাখার সম্মেলন ও কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

শ্রীমান স্বপন রায় মৌলিক এর সভাপতিত্বে উক্ত সম্মেলন ও কর্মশালা – ২০২০ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ব হিন্দু পরিষদ, বাংলাদেশ এর সাধারণ সম্পাদক শ্রীমান কপিল কৃষ্ণ মন্ডল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ব হিন্দু পরিষদ, বাংলাদেশ এর যুগ্ন সাধারণ সম্পাদক শ্রীমান দেবব্রত নাথ জুয়েল, উক্ত কমিটির কোষাধ্যক্ষ শ্রীমান সাধন কুমার দাস।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীশ্রী যশোমাধব মন্দির পরিচালনা কমিটির সহ-সভাপতি অসিত গোস্বামী, যুগ্ন সাধারণ সম্পাদক শ্রী নন্দ গোপাল সেন, সদস্য স্বপন কুমার পাল (মাষ্টার)। উক্ত সম্মেলন ও কর্মশালা-২০২০ এর প্রদীপ প্রজ্জলনের মাধ্যমে শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি বিশ্ব হিন্দু পরিষদ, বাংলাদেশ এর সাধারণ সম্পাদক শ্রীমান কপিল কৃষ্ণ মন্ডল।

এ’সম্মেলনে বিশ্ব হিন্দু পরিষদ, বাংলাদেশ এর ধামরাই উপজেলা শাখা কমিটি ঘোষণা করা হয়। শ্রীমান স্বপন রায় মৌলিককে সভাপতি,শ্রীমান হারাধন দেবশর্মা(প্রধান সমন্বয়কারী) ও শ্রীমান সন্তোষ বণিক ( সাধারণ সম্পাদক), বিপ্লব পালকে সাংগঠনিক সম্পাদক করে আগামী দুই বছরের জন্য ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। উক্ত সম্মেলনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন ধ্রুব সঙ্গীত একাডেমির শিল্পী বৃন্দ।